1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:২৭ অপরাহ্ন

কোন অপরাধীকে ছাড় দিব না : ওসি কামরুল ফারুক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬১

সিদ্ধিরগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ  (ওসি) কামরুল ফারুক।  এছাড়াও করোনাকালীন ভয়াবহ সময়ে অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন সাধ্যমত। কখনো দিনে আবার কখনো রাতে সাহায্য সহযোগিতা নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়েছেন তিনি। আবার থানা কার্যালয়ে ডেকে এনেও উপহার সামগ্রী দিয়ে প্রসংশিত হয়েছেন। সব সময় হাসিখুশি ও সামাজিক একজন মানুষ তিনি।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বিগত ২০০০ সালে সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার যোগ্যতা, দক্ষতা আর সততার কারণেই অতি অল্প সময়ে বিগত ২০১০ সালে তিনি ওসি হিসেবে পদোন্নতি লাভ করেন। রাজধানী ঢাকার বাড্ডা থানা ও গোপালগঞ্জের কোটালীপাড়া থানার ওসিসহ বাংলাদেশের বিভিন্ন জেলায় বেশ সুনামের সহিত তিনি দায়িত্ব পালন করেছেন। ২০১৯ সালের ৪ আগস্ট তিনি সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি প্রশাসনিক দায়িত্ব পালনের পাশাপাশি করোনাকালে মানবিক মানুষ হিসেবে অসহায়দের পাশে দাড়িয়েছেন। আইনশৃংখলা রক্ষায় কাজ করে যাচ্ছেন নিবিড়ভাবে।

ওসি কামরুল ফারুক  জানান,  কোন অপরাধীকে ছাড় দিব না। কারণ আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অক্ষর অক্ষরে পালন করা নৈতিক দায়িত্ব । তিনি বলেন, অপরাধ দমনে রেঞ্জের মাননীয় ডিআইজি স্যার ও মাননীয় পুলিশ সুপার স্যার আমাকে যে নির্দেশ দিয়েছেন তা পালন করতে গিয়ে কারো চোখের কাঁটা হতেই পারি । কারণ আমি একা, সকলের মন রক্ষা করা আমার পক্ষে সম্ভব নয়। তিনি যে কোন অপরাধের বিষয়ে সরাসরি ওসি সিদ্ধিরগঞ্জ কে জানানোর জন্য সিদ্ধিরগঞ্জবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান ।
উল্লেখ্য যে,ওসি কামরুল ফারুকের বাবা মহিউদ্দিন একজন শহীদ বীর মুক্তিযোদ্ধা।১৯৭১ সালের ২৬ মার্চ পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে প্রথম প্রতিরোধ যুদ্ধে তিনি শহীদ হন। ওসি কামরুল ফারুকের বড় ভাই আঃ কাইউম বাবুল ও মামা আব্দুল কাদির মুক্তিযুদ্ধে অংশ নিয়ে শহীদ হয়েছেন। একটি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে ওসি কামরুল ফারুকের রয়েছে বেশ সুখ্যাতি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart