1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:০৯ অপরাহ্ন

খুলনায় সংবাদ সংগ্রহকালে সাংবাদিক লাঞ্ছিত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৯১

খুলনা ওয়াসার পানি সরবরাহ ব্যবস্থা নিয়ে সংবাদ সংগ্রহকালে ৭১ টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুকে লাঞ্ছিত করেছে ওয়াসা প্রকল্পের চায়না কর্মকর্তারা।

খবর পেয়ে কেএমপির ট্রাফিক পরিদর্শক (শহর ও যানবাহন) রেজাউল বাশার ঘটনাস্থলে হাজির হয়ে ওই কর্মকর্তাদের অভিযোগের প্রেক্ষিতে পান্নুর হাতে হাতকড়া লাগিয়ে থানায় নেওয়ার চেষ্টা করেন।

রোববার দুপুর ১২টার দিকে নগরীর জোড়াগেট এলাকায় এ ঘটনা ঘটে।

সাংবাদিক রকিব উদ্দিন পান্নু বলেন, জোড়াগেট এলাকায় ওয়াসার পাইপ লিকেজ হয়ে পানি বের হওয়ার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সেখানে মোবাইলে তিনি ওই চিত্র ধারণ করছিলেন। এ সময় সেখানে কর্মরত খুলনা ওয়াসার পানি সরবরাহ প্রকল্পের চায়না প্রকৌশলী আকষ্মিকভাবে তার ওপর হামলা চালিয়ে তাকে লাঞ্ছিত করেন। এক পর্যায়ে ৭১ টিভির ক্যামেরা পারসন আরিফুর রহমান সোহেল ঘটনাস্থলে পৌঁছে ক্যামেরা দিয়ে ছবি তোলার চেষ্টা করলে তারা ক্যামেরা ভাংচুর করেন।

রকিব উদ্দিন পান্নু অভিযোগ করেন, ট্রাফিক ইন্সপেক্টর আবুল বাশার তাকে উদ্ধার না করে উল্টো হ্যান্ডকাপ পরিয়ে থানায় নেওয়ার চেষ্টা করেন।

ঘটনার সময় দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি আতিয়ার রহমান এগিয়ে আসলে তাকেও লাঞ্ছিত করা হয়। খবর পেয়ে সাংবাদিকরা উপস্থিত হলে পান্নুকে ছেড়ে দেওয়া হয়।

পান্নুকে লাঞ্ছিত করার খবর পেয়ে খুলনায় কর্মরত সাংবাদিকরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে এ ঘটনার প্রতিবাদে খুলনা-যশোর মহাসড়ক অবরোধ করেন। ফলে আধা ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। সাংবাদিকরা দোষী পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত ও ওয়াসার সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান।

পুলিশ কর্মকর্তারা এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে সাংবাদিকরা অবরোধ প্রত্যাহার করেন। পান্নু অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে খালিশপুর থানায় লিখিত এজাহার দাখিল করেছেন।

কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম বলেন, এ ঘটনায় ট্রাফিক ইন্সপেক্টর আবুল বাশারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart