1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩২ অপরাহ্ন
সদ্য সংবাদ
মোংলা পোর্ট পৌরসভায় মেয়রসহ ১৩ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার বগুড়ায় টিভি দেখতে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা ঝালকাঠিতে একইভাবে বাবা-ভাইয়ের পর খুন হলেন রুবেল এলজিইডির প্রধান প্রকৌশলীর নড়াইল পরিদর্শন করোনায় সারাদেশে ২৪ ঘন্টায় আরও ২৫ জনের মৃত্যু নড়াইলে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিএনসিসির নানা কর্মসূচি মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৫২ জনের তালিকা আগামী ২৬ মার্চ চূড়ান্ত তালিকা: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে হলেও অর্জিত স্বাধীনতাকে সমুন্নত আহ্বান প্রধানমন্ত্রীর

খুলনায় হত্যা মামলায় তিনজনের ফাঁসি

খুলনা (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ১১৫
খুলনায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

খুলনায় শ্রী এগ্রো লিমিটেডের কর্মী গোবিন্দ সানা হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যালের বিচারক মো. সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বিবেক মন্ডল, সৌগত রায় ও অরুনাভ রায়। তারা তিনজনই পলাতক রয়েছেন।

আদালতের উচ্চমান বেঞ্চ সহকারী মো. ছায়েদুল হক শাহিন জানান, ৩০২/২০১/৩৪ ধারার অপরাধের বিচার শেষে বিচারক ৩০২/৩৪ ধারার অপরাধে আসামিদের মৃত্যু না হওয়া পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু কার্যকর করার আদেশ দিয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৫ সালে প্রাইভেট কোম্পানির কর্মী গৌতম গোবিন্দাকে হত্যা করা হয়। এরপর তার লাশে ইট বেঁধে ঢাকি নদীতে ফেলে দেয়া হয়। ২২ নভেম্বর সকালে নদী থেকে ভাসমান অবস্থায় গোবিন্দর লাশ উদ্ধার হয়।

এ ঘটনায় নিহতের ছোট ভাই কৃষ্ণপদ সানা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে সিআইডির পুলিশ পরিদর্শক কাজী মোস্তাক আহমেদ ২০১৬ সালের ১৯ জুন আদালতে ৩ জনের নামে চার্জশিট দাখিল করেন।

২০১৮ সালের ৫ জুলাই আদালতে এই মামলার শুনানির মধ্য দিয়ে চার্জ গঠন ও বিচার শুরু হয়। বিচার চলাকালে আদালত এই মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ করেন। পরে বৃহস্পতিবার বিচারক রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষে আইনজীবী আরিফ মাহমুদ লিটন ও আসামি পক্ষে রাষ্ট্রনিযুক্ত আইনজীবী মো. মোরশেদ মামলাটি পরিচালনা করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart