1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:২৮ অপরাহ্ন

গাজীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৭

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা বাজার এলাকায় পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই বাজার এলাকার পাশেই রয়েছে পুলিশ ক্যাম্প।

সোমবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতরা নগদ প্রায় ৫০ হাজার টাকা ও ৩০-৪০ লাখ টাকার স্বর্ণসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, কালীগঞ্জ উপজেলার উলুখোলা বাজার এলাকায় ৪০ থেকে ৫০ জন ডাকাত অস্ত্রসহ হানা দেয়। এসময় পুলিশ পরিচয় দিয়ে প্রায় ৩০ জনকে একটি ঘরে আটকে রাখে এবং সবার মোবাইল নিয়ে নেয়। তাদের পরনেরও ছিল পুলিশের পোশাক। পরে পাঁচটি স্বর্ণের দোকান, দুইটি মুরগির দোকান ও দুইটি চায়ের দোকান থেকে নগদ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নেয় তারা।

এছাড়াও স্বর্ণের দোকানগুলো থেকে প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকার স্বর্ণ লুট করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। কালীগঞ্জের উলুখোলা পুলিশ ক্যাম্পের প্রায় ৩০০ গজ দূরে এ ডাকাতির ঘটনাটি ঘটেছে।

উলুখোলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) রোপন চন্দ্র সরকার বাংলা২৪ বিডি নিউজকে বলেন, ক্যাম্পের পুলিশ ডিউটি করছিল। এদিকে ১৫ থেকে ২০ জন ডাকাত বাজারে হানা দেয়। এসময় বাজারের সবার মোবাইল নিয়ে নেয়। পরে ডাকাতি করে। তাদের কাছে অস্ত্র ছিল বলে প্রত্যাক্ষদর্শীরা জানায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজনুল হক বলেন, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে। ডাকাতদের আটকে চেষ্টা চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart