1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

গাড়ির সামনে এই অভিনেত্রীকে দেখে চমকে গেলেন নিশো

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ২৪৮

একটা দুর্ঘটনা পাল্টে দিয়েছে তার জীবন। এক সড়ক দুর্ঘটনায় তার গাড়ির নিচে চাপা পড়ে প্রাণ হারিয়েছিল কেউ। এরপর থেকে ভয়ংকর সব দৃশ্য চোখের সামনে ভেসে ওঠে তার। এক নারী সারাক্ষণ তাকে তাড়া করে ফেরে। ছোটপর্দার সুপারস্টার আফরান নিশোর এমনই হাল হয়েছে। না ঠিক বাস্তবে নয়। আসছে ভালোবাসা দিবসে এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

একটি ব্যতিক্রমধর্মী গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। মূলত নাটকটিতে প্রাধান্য পেয়েছে একজন ব্যক্তির জীবনে ঘটা যাওয়া ইলিউশন। এখানে নিশোকে তাড়া করে ফেরা সেই নারীর চরিত্রে দেখা যাবে মেহজাবিন চৌধুরীকে। ‘সিগনেচার’ নামের এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আওরঙ্গজেব।

নাটকটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা শাওন খান অর্ক। এছাড়াও অভিনয় করেছেন নুসরাত জাহান পাপিয়া, প্রাণ সারোয়ার ও প্রমুখ।

নাটকটিতে আফরান নিশো কে দেখা যাবে একজন জনপ্রিয় সুপারস্টার অভিনেতার ভূমিকায়। অন্যদিকে নাটকটিতে মেহজাবিন চৌধুরীরকে কয়েকটি লুকে দেখতে পাবে দর্শক। অন্যরকম এক লুক নিয়ে এই নাটকে হাজির হচ্ছেন মেহজাবিন। হঠাৎ তাকে দেখলে ভয় পেয়ে যাবেন যে কেউ। চিনতেও হয়তো সময় লাগবে কিছুক্ষণ।

উল্লেখ্য, আসছে ভালোবাসা দিবসে নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart