1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৯:৫৬ অপরাহ্ন

গায়ক ও সংগীত পরিচালক পৃথ্বীরাজ আর নেই

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৮

না ফেরার দেশে চলে গেলেন গায়ক ও সংগীত পরিচালক পৃথ্বীরাজ। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আজ (রোববার) ভোর সাড়ে ৪টায় মারা গেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে পৃথ্বীরাজের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার ছোট ভাই ঋতু রাজ।

জানা গেছে, পৃথ্বীরাজ শারীরিকভাবে অসুস্থ ছিলেন বেশ কিছুদিন। একটু একটু করে সুস্থ হয়ে উঠছিলেন। শনিবার রাত ১০টায় ধানমন্ডিতে নিজের স্টুডিওতে প্রবেশ করেন তিনি। রাতে বাসায় ফিরতে দেরি করলে, তার পরিবারের সদস্যরা তাকে ফোন করতে থাকেন।

কোনো সাড়া না পেয়ে এক সময় স্টুডিওর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে তাকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এরপর দ্রুত রাজধানীর সিটি হসপিটালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঋতুরাজ জানান, ১৫ ডিসেম্বর যোহরের নামাযের পর পৃথ্বীরাজের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর আজিমপুর কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

প্রসঙ্গত, ক্লোজ আপ ওয়ানের মাধ্যমে আলোচনায় আসা পৃথ্বী রাজ ২০১১ সালে নিজের প্রথম অ্যালবাম ‘ডট’ প্রকাশ করেছিলেন। পৃথ্বীরাজ গানের পাশাপাশি ‘সেন্টার ফর মিউজিকলজি’ নামের একটি গানের স্কুলও চালাতেন। এছাড়া তিনি এবিসি রেডিও ৮৯.২’তে কর্মরত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart