1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:০৬ অপরাহ্ন

গোপালগঞ্জে নতুন করে ৩৪ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩০

গোপালগঞ্জে নতুন করে ৩৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যা জেলায় এক দিনে সর্বোচ্চ। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৭৯৯ জনে।

রোববার (৫ জুলাই) সকালে গোপালগঞ্জ সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৭ জন, মুকসুদুপুর উপজেলায় আটজন, টুঙ্গিপাড়া উপজেলায় ছয়জন ও কোটালীপাড়া উপজেলায় তিনজন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে। তাদের পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরও জানান, জেলা থেকে মোট ৫ হাজার ৫৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, মুকসুদপুর, কোটালীপাড়া ও কাশিয়ানী উপজেলায় মোট ১২ জন মারা গেছেন। ৪৩১ জন সুস্থ হয়েছেন। ৩৫৬ জন জেলার বিভিন্ন হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন।

করোনা আক্রান্ত ৭৪৩ জনের মধ্যে সদর উপজেলায় ২২৬ জন, মুকসুদপুর উপজেলায় ১৭৯ জন, কাশিয়ানী উপজেলায় ১৫১ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১২২ জন ও কোটালীপাড়া উপজেলায় ১২১ জন রয়েছেন। এরমধ্যে ডাক্তার, নার্সসহ ৬৯ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart