1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:১২ অপরাহ্ন

চার বস্তা ফেনসিডিল ফেলে পালিয়ে গেল চোরাকারবারীরা

রাজশাহী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ১০২

বিজিবি সদস্যদের দেখে চার বস্তা ফেনসিডিল ফেলে পালিয়ে গেল মাদক চোরাকারবারীরা। বুধবার ভোররাত সাড়ে ৩টার দিকে জেলার চারঘাট থানাধীন চকপাড়া মাছের আড়ৎ এলাকায় এ ঘটনা ঘটে।

পরে চারটি বস্তা থেকে ৬৩০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে বিজিবির ইউসুফপুর বিওপি সদস্যরা। সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন বিজিবির রাজশাহী-১ ব্যাটালিয়নের অধিনায়ক ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ।

তিনি বলেন, বিজিবির ইউসুফপুর বিওপি সদস্যরা চারঘাট থানাধীন চকপাড়া মাছের আড়ৎ এলাকায় নিয়মিত টহল দিচ্ছিলেন। ৫ সদস্যের ওই অভিযানিক দলের নেতৃত্ব দেন বিওপির সুবেদার মো. আবু তালেব।

ওই সময় একদল চোরাকারবারী বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চারটি প্লাস্টিকের বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা চারটি তল্লাশি চালিয়ে ৬৩০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ২ লাখ ৫২ হাজার টাকা।

তিনি আরও বলেন, পলাতক চোরাকারবারীদের আটক কিংবা সনাক্ত করা যায়নি। উদ্ধারকৃত ফেনসিডিল ব্যাটালিয়নের সিজার স্টোরে জমা করা হয়েছে। পরে সময়মতো সেগুলো জনসম্মুখে ধ্বংস করা হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart