1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

চট্টগ্রাম প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৩

সম্মেলন ছাড়াই সদ্য ঘোষিত ডবলমুরিং থানা ও চান্দগাঁও থানা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করেছে ছাত্রলীগের একাংশ। টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধও করে তারা।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে নগরের ডবলমুরিং থানার চৌমুহনী মোড় এবং চান্দগাঁও থানার বহদ্দারহাট ও কাপ্তাই রাস্তার মাথা এলাকায় বিক্ষোভ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিকেল ৪টার দিকে দেওয়ানহাট মোড় থেকে বিক্ষোভ মিছিল নিয়ে চৌমুহনী মোড়ে অবস্থান নেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সেখানে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে তারা।

চৌমুহনী মোড়ে প্রতিবাদ সভা করে ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী। সমাবেশ থেকে বিতর্কিত ডবলমুরিং থানা ছাত্রলীগের কমিটি বাতিল করে নতুন করে কমিটি গঠনের দাবি জানায় তারা। এছাড়া মেয়াদোত্তীর্ণ মহানগর ছাত্রলীগের কমিটি বাতিল করে সম্মেলন দেওয়ার দাবি জানায় তারা।

বিক্ষোভ সমাবেশে অংশ নেওয়া ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম প্রমি বাংলা২৪ বিডি নিউজকে বলেন, বিতর্কিত কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে। ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কোনো পকেট কমিটি হতে পারে না।

এদিকে একই সময় বহদ্দারহাট মোড়ে ও কাপ্তাই রাস্তার মাথা মোড়ে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা। চান্দগাঁও থানা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি জানায় তারা।

দীর্ঘদিন পর বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে ডবলমুরিং ও চান্দগাঁও থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেন মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

মহানগর ছাত্রলীগের নেতাদের অভিযোগ, আর্থিক লেনদেনের মাধ্যমে নিজেদের অনুগতদের দিয়ে কমিটি দিয়েছে মহানগর ছাত্রলীগের সভাপতি  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

কমিটি গঠনের বিষয়ে মহানগর ছাত্রলীগের কমিটির নেতা বা স্থানীয় আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আলোচনা করা হয়নি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart