1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১:২৩ অপরাহ্ন

ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি, বন্ধ হলো শাটল ট্রেন

চট্টগ্রাম প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১২৭

ছাত্রলীগের দুই গ্রুপের মারামারির জের ধরে এবার বন্ধ করা হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন বিজয় গ্রুপের নেতাকর্মীরা নগরীর ষোলশহর স্টেশনে অবস্থান নিয়ে শাটল ট্রেন চলাচল বন্ধ করা হয়েছে।

এর আগে বুধবার (২২ জানুয়ারি) বিজয় গ্রুপের নেতার ওপর হামলার অভিযোগ তুলে সিএফসি গ্রুপের নেতা রেজাউল হক শামিমকে গ্রেফতারের দাবিতে বিশ্ববিদ্যালয়ে অবরোধের ডাক দেয়।

শাটল ট্রেন চলাচল বন্ধ করার বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের বিজয় গ্রুপের নেতা ও চবি শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস গণমাধ্যমকে জানান, আমাদের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিশ্ববিদ্যালয়ে অবরোধের ডাক দেয়া হয়েছে।

অবরোধ কর্মসূচির অংশ হিসেবে আজ (বৃহস্পতিবার) সকাল থেকে চট্টগ্রাম নগরী থেকে বিশ্ববিদ্যালয়ের মধ্যে চলাচলকারী শাটল ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

বুধবার বিকেলে ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠক সিএফসি গ্রুপ ও বিজয় গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে মারামারির ঘটনা ঘটে। দুই পক্ষের পাল্টাপাল্টি হালায় কমপক্ষে তিনজন আহত হয়েছেন বলে দাবি করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart