1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৫২ পূর্বাহ্ন

ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে সাংবাদিকের শার্টের কলার ধরে টানাহেঁচড়ার অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেট সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭৫

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) জুনায়েদ হোসেন জয় নামের এক ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে সাংবাদিককে হেনস্তার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) পক্ষ থেকে তিনদিনের সময় বেঁধে দিয়ে প্রক্টর কার্যালয়ে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এর আগে মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ঝুপড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাংবাদিক জোবায়ের চৌধুরী দৈনিক বণিক বার্তার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। একই সঙ্গে তিনি চবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

অভিযুক্ত জুনায়েদ হোসেন জয় ইতিহাস বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী।

জানা যায়, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ঝুপড়িতে বন্ধু-বান্ধবসহ দুপুরের খাবার খেতে আসেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জোবায়ের চৌধুরী। এ সময় ছাত্রলীগ কর্মী জুনায়েদ হোসেন জয় এসে জোবায়েরকে বেশ কয়েকবার ‘তুই’ সম্বোধন করে ধাক্কা দিয়ে সরতে বলেন।

এর কিছুক্ষণ পর জুনায়েদের এক বন্ধু খাবারের দোকানে এলে আবারও জোবায়েরকে ধাক্কা দিয়ে উঠে যেতে বলেন। এ সময় জোবায়ের বিষয়টি জানতে চাইলে তাকে শার্টের কলার ধরে মারতে উদ্যত হন ছাত্রলীগ কর্মী জুনায়েদ। ঘটনার সময় উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা জোবায়েরকে পরিচয় করিয়ে দিলেও ক্ষিপ্ত হয়ে ফের খারাপ আচরণ করেন জুনায়েদ। একই সঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে নিয়ে বিরূপ মন্তব্য করেন তিনি।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বাংলা২৪ বিডি নিউজকে বলেন, এ ঘটনায় যেই জড়িত থাকুক না কেন আমরা তদন্ত করে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেব। সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্নের অধিকার কারও নেই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, এ ধরনের অনভিপ্রেত ঘটনা ক্যাম্পাসের শিক্ষার সুষ্ঠু পরিবেশ ধ্বংসের অপপ্রয়াস। আমরা লিখিত অভিযোগ পেয়েছি। যথাযথ ব্যবস্থা নেব।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart