1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:০০ পূর্বাহ্ন

ছেলের হত্যার হুমকি, নিরাপত্তা চেয়ে বাবার জিডি

পাবনা প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৪৭

একাধিকবার হত্যাচেষ্টার অভিযোগ তুলে জীবনের নিরাপত্তা চেয়ে পাবনায় আওয়ামী লীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন তার বাবা খন্দকার আব্দুল মান্নান।

সাধারণ ডায়েরিতে ছেলের লাইসেন্স করা পিস্তলও জব্দ করার আবেদন করেছেন তিনি।

গত ১৩ জানুয়ারি পাবনা সদর থানায় দায়েরকৃত জিডির কপি বৃহস্পতিবার সাংবাদিকদের হাতে আসলে বিষয়টি জানাজানি হয়।

খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। তার বাবা আব্দুল মান্নান পাবনার পরিবহণ ব্যবসায়ী এবং আরিফ পরিবহণের মালিক।

লিখিত অভিযোগে খন্দকার আব্দুল মান্নান উল্লেখ করেন, ছেলে খ ম হাসান কবীর আরিফ তার সঙ্গে খারাপ আচরণ করেন। তুচ্ছ কারণে গায়ে হাত তোলেন এবং হত্যার হুমকি দেন। ইতিপূর্বে আরিফ তাকে গলাটিপে হত্যার চেষ্টা করলে প্রতিবেশীরা এসে রক্ষা করেন।

আব্দুল মান্নান আরো অভিযোগ করেন, ক্ষমতার দম্ভ দেখিয়ে আরিফ কথায় কথায় দুর্ব্যবহার করেন এবং লাইসেন্স করা পিস্তল দিয়ে হত্যার ভয় দেখান। ইতিপূর্বে আরিফ একাধিক পরিবহণের কাঁচ ভাংচুর করে বহু টাকার আর্থিক ক্ষতি করেছেন। এ পরিস্থিতিতে নিরাপত্তা চেয়ে আরিফের লাইসেন্সকৃত পিস্তল জব্দ করতেও পুলিশের কাছে আবেদন করেছেন বাবা আব্দুল মান্নান।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, খন্দকার আব্দুল মান্নান থানায় এসে জিডি করেছেন। এ বিষয়ে তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

জিডির অভিযোগ প্রসঙ্গে খ. ম. হাসান কবীর আরিফের কাছে জানতে চাইলে তিনি বলেন, তার বাবার বয়স প্রায় ৯০ বছর। তার পক্ষে এমন জিডি করা সম্ভব নয়। হয়ত কেউ তাকে বিভ্রান্ত করে স্বাক্ষর করিয়ে ষড়যন্ত্রের আশ্রয় নিয়েছে।

সাধারণ ডায়েরিতে তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ মিথ্যা বলে দাবি করেন আরিফ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart