1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন

জঙ্গি কর্মকাণ্ড করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২৩০

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, জঙ্গি কর্মকাণ্ড করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। তারা বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরে দেশে নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চেয়েছিল। কিন্তু জনগণ নৈরাজ্য সৃষ্টিকারীদের বদলে উন্নয়নের রূপকার শেখ হাসিনার সরকারকে বিজয়ী করেছে।

রোববার (১ ডিসেম্বর) দুপুরে ঢাকা থেকে কিশোরগঞ্জ যাওয়ার পথে নরসিংদীর শিবপুর উপজেলার কলেজ গেটে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ আজ ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত। এ সরকারের নেতৃত্বে পূর্বাচলে কৃষিমান নিয়ন্ত্রণ গবেষণাগার ও সারাদেশে সবজির জন্য বিখ্যাত শিবপুরে একটি হিমাগার স্থাপন করা হবে।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খানের সভাপতিত্বে পথসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অজয় কর খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart