1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

জনকল্যাণে এক টেবিলে ছাত্রলীগ-ছাত্রদল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৮৬

বাগেরহাটে শহরের পরিবেশ সুরক্ষা ও স্বাস্থ্য ঝুঁকি হ্রাসে একসঙ্গে এগিয়ে এসেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের দুই রাজনৈতিক ফেলো বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী মনজুর হাসান উল্কা ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তালহা মাহী।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) দুপুরে বাগেরহাট প্রেস ক্লাবে একসঙ্গে সংবাদ সম্মেলন করেন তারা। জনকল্যাণে শহরের মদনের মাঠের সামনে ও লঞ্চঘাট মসজিদসংলগ্ন স্থান থেকে ময়লার ভাগাড় পরিষ্কারে নিজেদের প্রচেষ্টার কথা তুলে ধরেছেন দুই রাজনৈতিক দলের এই দুই নেতা।

তারা জানান, শহরের মদনের মাঠের সামনে ও লঞ্চঘাট মসজিদসংলগ্ন স্থান থেকে ময়লার ভাগাড় নিয়মিত পরিষ্কার করতে ৩০০ বাসিন্দা স্বাক্ষরিত আবেদনপত্র ১৩ নভেম্বর মেয়র খান হাবিবুর রহমানের কাছে জমা দেয়া হলেও এখনো সমস্যার সমাধান হয়নি।

এ সময়ে জবাবদিহিতার প্রশ্নে বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র আব্দুল বাকী তালুকদার জানান নতুন করে জায়গা নেয়া হয়েছে। দ্রুত শহরের ময়লা নিয়ে যে নাগরিক সমস্যা রয়েছে তার সমাধান হবে।

এতে আরও উপস্থিত ছিলেন- বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি মো. মোজাফ্ফর হোসেন, সনাক সভাপতি অধ্যাপক চৌধুরী আব্দুর রব, আওয়ামী লীগ নেতা শরিফা খানম ও বিএনপি নেতা মোজাফ্ফর রহমান আলম প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart