1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪৪ অপরাহ্ন
সদ্য সংবাদ
সূচক পতন ঘটানোর ক্ষেত্রে নেতৃত্বে গ্রামীণফোন-ব্র্যাক ব্যাংক আ’লীগ ঘরোয়া সভাও বরদাস্ত করছে না: ফখরুল করোনাভাইরাস: অত্যন্ত ভয়াবহ পরিস্থিতিতে দ. কোরিয়া: প্রেসিডেন্ট মুন করোনা আক্রান্ত দেশগুলোর সঙ্গে ফ্লাইট বাতিলে সরকারের পরিকল্পনা নেই চলে গেলেন না ফেরার দেশে মিশরের সাবেক প্রেসিডেন্ট হোসনি মুবারক বিমান চলাচলে আরও নিষেধাজ্ঞা আরোপ করেছে মধ্যপ্রাচ্যের দেশগুলো বর্তমান সরকার নির্বাচন কমিশনকে সম্পূর্ণভাবে ধ্বংস করেছে: মোশাররফ পাপিয়ার ডিএনএ টেস্ট পরীক্ষার দাবি আলালের এনইসি সভার পর ভূমিমন্ত্রীর মেজবান, প্রধান অতিথি হিসেবে অংশ নেন প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আন্দোলনের মাধ্যমেই মুক্ত করতে হবে: নোমান

জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত : তাবিথ আউয়াল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১৪০ জন সংবাদটি পড়েছেন

ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, নির্বাচনী প্রচারণায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই। শত বাধার পরও বিএনপির নেতাকর্মীরা শান্ত আছেন। যতই উসকানি দেয়া হোক না কেন আমরা শান্তিপূর্ণভাবে মাঠে আছি, থাকব। ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ১১টায় ডিএনসিসির উত্তর বাড্ডায় ফুজি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল এসব কথা বলেন।

নির্বাচন কমিশনের ভূমিকায় সন্তুষ্ট নন উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, আমাদের প্রচারে বাধার সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। ইসি এখনও কোনো ব্যবস্থা নেয়নি।

তাবিথ আউয়ালের আজ মঙ্গলবারের নির্বাচনী গণসংযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বাসিদ আঞ্জু, ২১ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এজি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত রয়েছে।

জানা গেছে, নির্বাচনী প্রচারণা আজ মঙ্গলবার প্রথম পর্যায়ে বাড্ডা ফুজি টাওয়ার থেকে লিংক রোড, মধ্য বাড্ডা বাজার, মেরুল বাড্ডা পর্যন্ত প্রচারণা চালাবেন। এরপর দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত ৩৭ নং ওয়ার্ডের মোল্লাপাড়া বাজার থেকে শুরু করে খিলবাড়িরটেক, জমির মেম্বারের বাড়ি, নুরের চালা, বাজার মসজিদ, ভোটঘাট, বারিধারা মহিলা সমিতির সামনে দিয়ে নুরের চালা পশ্চিম আশরাফিয়া মাদরাসা, কুলতান স্কুল, বারিধারা মা ও শিশু হাসপাতাল পর্যন্ত প্রচারণা চালাবেন।

বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বারিধারা মা ও শিশু হাসপাতাল থেকে নতুন বাজার, ভাটারার মোড়, ছোলমাইদ, ছাপড়া মসজিদ কোকাকোলার মোড়, বারিধারা জে ব্লক পর্যন্ত প্রচারণা চালাবেন বিএনপির মনোনীত এ মেয়র প্রার্থী।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন?