1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন

জলাবদ্ধতা নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে : মিলন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ১২৫

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নির্বাচিত হলে সিটির উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করবো। জলাবদ্ধতা নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হবে।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর পুরান ঢাকার আমলীগোলা থেকে শুরু করে দিনব্যাপী রহমতগঞ্জ, চকমোগলতলী, শহীদনগর, কিল্লার মোড়, ইসলামবাগ, দেবী দাস রোড, পোস্তা, চুড়িহাট্টা, এরশাদ কলোনী, বৌবাজার, নলগোলা, বদ্দপাড়া, ছোট কাটারা, বড় কাটারা, কাজী রিয়াজউদ্দিন রোডে লাঙ্গলের গণসংযোগকালে বেশকয়েকটি পথসভায় তিনি এ কথা বলেন।

মিলন বলেন, নগরীর ভোটারদের মাঝে ৯০ শতাংশ ভাড়াটিয়া। ভাড়াটিয়াদের স্বার্থ রক্ষা করবো। গণপরিবহন উন্নত ও পর্যাপ্ত পার্কি ব্যবস্থা করা হবে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঢাকা উপহার দেব।

প্রচারণার সময় মিলনের দুই ছেলেসহ স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, সাকিল আহমেদ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart