1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

জামালপুরে ট্রিপল মার্ডার মামলায় একজনের ফাঁসি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ১১৯
জামালপুরে ট্রিপল মার্ডার মামলায় একজনের ফাঁসি

জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় একজনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়া দুই আসামিকেই অর্থদণ্ড দেয়া হয়েছে।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জিন্নাত জাহান ঝুনু এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম বেলাল। তাকে ৫০ হাজার টাকা ও যাবজ্জীবনপ্রাপ্ত আসামি হুরমুজ আলীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আবুল কাশেম তারা জানান, ২০১৩ সালের ১৪ নভেম্বর সরিষাবাড়ী উপজেলায় মো. ফজলুর রহমান, কোরবান আলী তালুকদার ও ইউসুফ নৌকায় করে বাড়ি ফিরছিলেন। চর নলসন্ধ্যা খেয়াঘাটের কাছে জলদস্যু আব্দুল হাই-এর নেতৃত্বে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে। এক পর্যায়ে ওই তিনজনকে অপহরণ করে যমুনা নদীর গভীরে নিয়ে যায়। ঘটনার তিনদিন পরে ইউসুফ ও পাঁচদিন পর ফজলুর রহমানের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়, নিখোঁজ হন কোরবান আলী।

আইনজীবী আরো জানান, ওই ঘটনায় আব্দুল হাইকে প্রধান আসামি করে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা করেন নিহত ফজলুর রহমানের স্ত্রী সুরাইয়া খাতুন। ওই মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আসামি বেলালকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, হুরমুজ আলীকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করে আদালত। এছাড়া ১২ জনকে খালাস দেয়া হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart