1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

জুতা পায়ে শহীদ মিনারে ছাত্রদলের তাণ্ডব মানবে না মুক্তিযোদ্ধারা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ২২৮

ছাত্রদলের নেতাকর্মীরা জুতা পায়ে ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের প্রতীক শহীদ মিনারকে অবমাননার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (০৫ জানুয়ারি) দুপুরে শহরের সাতমাথায় ‘আমরা মুক্তিযোদ্ধা পরিবার’র পক্ষ থেকে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদুন্নবী রাসেলের সভাপতিত্বে ও সাবেক বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি আল-রাজি জুয়েলের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রুহুল আমিন বাবলু, সদর উপজেলা কমান্ডার আব্দুল কাদের ও জেলা আওয়ামী লীগ নেতা জহুরুল হক বুলবুল প্রমুখ।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক পাভেল রানা, মোশারফ হোসেন বুলবুল, এসএম তারিক ও নাছির উদ্দিন শিপলু।

এ সময় বক্তারা বলেন, গত বুধবার (০১ জানুয়ারি) ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের নামে শহীদ মিনারের উপরে জুতা পায়ে যে তাণ্ডব চালানো হয়েছে তা বগুড়ার মুক্তিযোদ্ধা সমাজ মেনে নেবে না। রাজনীতির নামে ছাত্রদল বগুড়ায় সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হয়ে বাংলাদেশের স্বাধীনতাবিরোধী অপশক্তির সঙ্গে হাত মিলিয়ে দেশের স্বাধীনতা এবং মুক্তিযোদ্ধার সম্মানকে হত্যা করতে চায়। শহীদ মিনারে এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদের গ্রেফতার করে আইনরে আওতায় এনে শাস্তির দাবি জানাই।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart