1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

জেলা বার নির্মাণে আরো ১ কোটি টাকা দিলেন সেলিম ওসমান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ২১২০

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্মাণাধীন ভবনের জন্য ব্যক্তিগত তহবিল থেকে আরো ১ কোটি টাকার অনুদানের চেক প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। এখন পর্যন্ত এমপি সেলিম ওসমান নিজের দেওয়া প্রতিশ্রুতি মোতাবেক মোতাবেক জেলা আইনজীবী সমিতির ভবন নির্মাণের জন্য ব্যক্তিগত তহবির থেকে ৪ দফায় মোট ৩ কোটি টাকার অনুদান প্রদান করেছেন।

বুধবার (১৫ জানুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গনে নির্মাণাধীন ভবনটি সরেজমিনে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে এমপি সেলিম ওসমান। এ সময় তিনি তাৎক্ষনিক ১ কোটি টাকার চেক স্বাক্ষর করে আইনজীবী সভাপতি অ্যাডভোটেক হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক মহসিন মিয়ার হাতে তুলে দেন।

পরিদর্শন ও চেক প্রদান কারে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সহ সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভুঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট আহসান হাবিব গোলাপ ভুঁইয়া, অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন সহ কয়েকশত আইনজীবী।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের ২০ জানুয়ারী এমপি সেলিম ওসমান থাইল্যান্ডে চিকিৎসাধীন থাকাকালীন সময় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান এর মাধ্যমে ১ কোটি টাকার চেক এবং পরবর্তীতে ৩ ফেব্রুয়ারী আরো ৫০ লাখ টাকার চেক এবং ২২ অক্টোবর আরো ৫০ লাখ টাকার জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart