1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:০৬ পূর্বাহ্ন

ট্রাম্পের রিসোর্টে ঢোকার পথে দুই নারীকে গুলি

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২০

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে অবস্থিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অবকাশযাপন কেন্দ্র মার-আ-লাগোতে গাড়ি নিয়ে ঢোকার সময় দুই নারীকে গুলি করেছেন সেখানে নিয়োজিত নিরাপত্তারক্ষীরা। পুলিশ বলছে, শুক্রবার তারা অবকাশযাপন কেন্দ্রের দুটি তল্লাশিচৌকি পেরিয়ে ভেতরে ঢোকার সময় এ ঘটনা ঘটে।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে কর্মকর্তাদের বরাতে জানিয়েছে, মার-আ-লাগোতে যখন এই ঘটনা ঘটে তখন প্রেসিডেন্ট ট্রাম্প ওয়াশিংটনে ছিলেন। কিন্তু শুক্রবারই তার পাম বিচ রিসোর্টের উদ্দেশে রওয়না করার কথা ছিল। অভিযুক্ত ওই দুই নারীকে গ্রেফতার করা হয়েছে।

কর্মকর্তারা বলছেন, মার-আ-লাগোর ওই ঘটনাকে সন্ত্রাসী কর্মকাণ্ড হিসেবে দেখা হচ্ছে না এবং ওই ঘটনায় কেউ আহতও হননি। পুলিশ জানিয়েছে, হান্নাহ রোয়েমহিল্ড নামের ৩০ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছেন। তিনি কানেকটিকাট অঙ্গরাজ্যের বাসিন্দা। তিনি একাই একটি কালো গাড়িতে অবকাশযাপন কেন্দ্রে ঢোকার চেষ্টা করেন।

কাউন্টি শেরিফ রিক ব্রাডশ বলেন, কালো গাড়ির ভেতরে নাচতে নাচতে ওেই নারী মার-আ-লাগোতে ঢোকার চেষ্টা করেন। পুলিশ তাকে আটকানোর চেষ্টা করলে তিনি দ্রুত গতিতে গাড়ি চালিয়ে চলে যান। তার গাড়ি একসময় ৭০ কিমি গতিতে ছুটতে শুরু করে। মাঝপথে আরেকজনকে গাড়িতে তুলে নেন। পরে তাকে গ্রেফতার করা হয়।

আঞ্চলিক ওই সরকারি কর্মকর্তা আরও বলেন, ‘এটা কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড নয়। এছাড়া অভিযুক্ত ওই নারীর নামে কোনো পুলিশ রেকর্ড নেই এবং তার কাছে কানেকটিকাটের ড্রাইভিং লাইসেন্স রয়েছে। হয়তো ওই নারী কোনোভাবে অতিরিক্ত মদ্যপান করে বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। দুই নারীই এখন পুলিশের হেফাজতে রয়েছে।’

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart