1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ১২:৫৪ পূর্বাহ্ন

ডা. নুরজাহান খানম আর নেই

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২ মার্চ, ২০২০
  • ১০০ জন সংবাদটি পড়েছেন

বিশিষ্ট চিকিৎসক ডা. নুরজাহান খানম আর নেই। রোববার রাত ৮টা ৪৫ মিনিটে তিনি বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আতিকুল ইসলামের শাশুড়ি। তার ৪ কন্যা সন রেখে গেছেন। সকলেই অষ্ট্রেলিয়ার প্রবাসী।

বড় মেয়ে ড. জেসমিন জাহান ইসলাম, দ্বিতীয় মেয়ে ডা. ইয়াসমিন জাহান আহমেদ, তৃতীয় মেয়ে নাসরিন জাহান আহমেদ চতুর্থ মেয়ে তানজিন আহমেদ। তারা সবাই শিক্ষা ও চিকিৎসাসেবার সঙ্গে জড়িত। এ ছাড়া বহু নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডা. নুরজাহান খানম একজন বিশিষ্ট চিকিৎসক হিসেবে বিভিন্ন হাসপাতালে কর্মরত ছিলেন। তিনি বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) এর কেন্দ্রীয় নেতা ডা. তোফাজ্জেল ইসলামের সহধর্মিণী ছিলেন।

ডা. নুরজাহান কেবল একজন স্বনামধন্য চিকিৎসকই ছিলেন না, তিনি ছিলেন গরিব, মেহেনতি ও দুস্থ মানুষের আপনজন। সমাজের পিড়ীত মানুষের সেবায় তিনি সবসময়ই অগ্রনী ভূমিকা পালন করেছেন। তাদের যে কোনো সমস্যায় এগিয়ে যেতেন। তার চেম্বার থেকে কেউ বিনা চিকিৎসায় ফেরৎ যেত না। টাকা না থাকলে তিনি চিকিৎসাসেবা ও ঔষধপত্র কিনে দিতেন।

তার জানাজা সোমবার বাদ জোহর বসুন্ধরা আবাসিক এলাকার কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে। আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও এলাকার লোকদের মরহুমার জানাজায় অংশ নিতে তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart