1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:৩৯ পূর্বাহ্ন

ঢাকার দুই সিটি করপোরেশনের তারিখ পেছানো হবে কি-না : সিদ্ধান্ত নিতে বৈঠকে ইসি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৫৭

সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজার কারণে ঢাকার দুই সিটি করপোরেশনের (ডিএনসিসি-ডিএসসিসি) ভোটগ্রহণের তারিখ পেছানো হবে কি-না, সে বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে বসেছে নির্বাচন কমিশন (ইসি)।

রোববার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কক্ষে এ বৈঠক শুরু হয়। সিইসি কে এম নুরুল হুদার নেতৃত্বে বৈঠকে উপস্থিত রয়েছেন চার নির্বাচন কমিশনার।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ডিএনসিসি-ডিএসসিসিতে ভোট গ্রহণ হওয়ার কথা। কিন্তু সেদিন সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজা উদযাপন হবে।

নির্বাচনের তারিখ পেছাতে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে দাবি তোলা হয়।

পরে ডিএসসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে চিঠি দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা। এরই পরিপ্রেক্ষিতে ভোটের তারিখ পরিবর্তনের বিষয়টি বিবেচনা করতে ইসিতে চিঠি দেন ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন।

নির্বাচন কমিশনের একটি সূত্র বলছে, ৩০ জানুয়ারির পরিবর্তে ৩১ জানুয়ারি ভোট গ্রহণের সিদ্ধান্ত হতে পারে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart