1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন

ঢাকা-সৈয়দপুর-রাজশাহী-বরিশাল রুটে ইউএস-বাংলার বাড়তি ফ্লাইট

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ২৪৫

বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থাগুলোর মধ্যে অন্যতম ইউএস-বাংলা এয়ারলাইন্স। যাত্রীদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে সৈয়দপুরে চারটি, রাজশাহীতে দুইটি ও বরিশাল রুটে একটি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন সংযোজিত করা হয়েছে এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট, যা দিয়ে ঢাকা-সৈয়দপুর-ঢাকা, ঢাকা-রাজশাহী-ঢাকা, ঢাকা-বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। তিনটি রুটের ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে ন্যূনতম ২,৬৯৯ টাকা (সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ)।

এখন প্রতিদিন ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে সকাল ৯টা ৫০ মিনিটে, দুপুর ১২টায়, দুপুর ৩টা ৪৫মিনিটে ও বিকেল ৫টা ১৫ মিনিটে ছেড়ে যায় ফ্লাইট। আর সৈয়দপুর থেকে প্রতিদিন বেলা ১১টা ১৫মিনিটে, দুপুর ১টা ২৫ মিনিটে, বিকেল ৫টা ১০মিনিটে ও সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে এয়ারলাইন্সটির ফ্লাইট ছেড়ে আসে।

প্রতিদিন সকাল ৯টা ১৫মিনিটে ও বিকেল ৩টা ১৫ মিনিটে ঢাকা থেকে রাজশাহী এবং রাজশাহী থেকে ঢাকায় প্রতিদিন সকাল ১০টা ৩৫মিনিটে ও বিকেল ৪টা ৩৫ মিনিটে ফ্লাইট চলাচল করছে।

এ ছাড়া প্রতিদিন ঢাকা থেকে বরিশালে দুপুর ৩টায় এবং বিকেল ৪টা ৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ইউএস-বাংলার ফ্লাইট পরিচালিত হয়।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট।

সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এ ছাড়া আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ইউএস-বাংলার ফ্লাইট চলাচল করছে।

বিস্তারিত তথ্য জানার জন্য আপনার কাছের ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে এয়ারলাইন্সটি। যোগাযোগ- ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart