1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৪:০২ অপরাহ্ন

ঢাকা-১০ আসনে উপ-নির্বাচন প্রতিদ্বন্দ্বিতায় ছয় প্রার্থী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৬ জন সংবাদটি পড়েছেন

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ছয়জন প্রার্থী। বুধবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলা২৪ বিডি নিউজকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা-১০ আসনের রিটার্নিং কর্মকর্তা জি এম শাহাতাব উদ্দিন।

প্রতিদ্বন্দ্বিতাকারীরা হলেন-আওয়ামী লীগের মো. শফিউল ইসলাম, বিএনপির শেখ রবিউল আলম, জাতীয় পার্টির হাজি মো. শাহজাহান, বাংলাদেশ মুসলিম লীগের নবাব খাজা আলী হাসান আসকারী, বাংলাদেশ কংগ্রেসের মিজানুর রহমান চৌধুরী এবং প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) কাজী আব্দুর রহীম।

শাহাতাব উদ্দিন বলেন, ‘বুধবার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ ও দাখিলের শেষ সময় ছিল। এ আসনে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার পর্যন্ত ছয়জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। তাদের মধ্যে পাঁচজন দাখিল করেছেন, আব্দুল মান্নান (স্বতন্ত্র) নামে একজন দাখিলেন করেননি। আজকে পিডিপির একজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং পূরণ করে তা দাখিল করেন।’

তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২৩ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ফেব্রুয়ারি এবং ভোটগ্রহণের দিন ২১ মার্চ।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নতুন মেয়র ফজলে নূর তাপস ঢাকা-১০ আসন থেকে পদত্যাগ করে সিটি নির্বাচনে অংশ নিলে আসনটি শূন্য হয়।

ঢাকা-১০ আসনের পাশাপাশি গাইবান্ধা-৩ ও বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচনে আজ বুধবার মনোনয়নপত্র দাখিল শেষ হয়েছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart