1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৭ পূর্বাহ্ন

ঢাবি শিক্ষার্থীর ধর্ষণের ঘটনায় একজন চিহ্নিত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় ১ জনকে চিহ্নিত করতে পেরেছে র‍্যাব। তাকে নজরদারিতে রাখা হয়েছে বলে গোয়েন্দা সূত্রে জানা গেছে।

মঙ্গলবার রাতে সূত্রটি জানায়, সিসি ফুটেজ দেখে সন্দেহভাজন ওই ধর্ষককে চিহ্নিত করা গেছে। তবে এ বিষয়ে এখনই নিশ্চিত করে কিছুই বলা যাবে না।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ডিএমপির গণমাধ্যম শাখার প্রধান মাসুদুর রহমান  বাংলা২৪ বিডি নিউজকে বলেন, পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

পক্ষান্তরে, অপর একটি দায়িত্বশীল সূত্র বলছে, সন্দেহভাজন ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তার ছবি ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে দেখাতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কেননা ওই শিক্ষার্থী মানবাধিকার কমিশন চেয়ারম্যানকে জানান যে, ধষর্ককে দেখলে তিনি চিনতে পারবেন। ওই শিক্ষার্থী যদি ধর্ষককে চিনতে পারে তাহলেই বুধবার এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে তথ্য জানানো হবে।

উল্লেখ্য, গত রোববার বিকেলে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে থেকে ওই শিক্ষার্থীকে অচেতন করে ধর্ষণ এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করা হয়। এ ঘটনায় পুলিশসহ সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা নড়েচড়ে বসে। ঘটনার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারাদেশ ক্ষোভে ফুঁসে ওঠে। এর আগে, এক ধর্ষককে আসামি করে ভুক্তভোগির বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart