1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:১২ পূর্বাহ্ন

তাপবিদ্যুৎ কেন্দ্রের কোটি টাকা ছিনতাইয়ের অভিযোগ

বরগুনা প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৯

বরগুনার আমতলীতে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের কোটি টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আমতলী-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় টাকা বহনকারী মাইক্রোবাসে থাকা দুইজন ছিনতাইকারীদের রামদায়ের কোপে আহত হয়েছেন।

আহত ঝুনু ও তানভীরকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মাইক্রোবাসের চালক আবু বকরকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, আরইডব্লিউ, এসইডব্লিউ ও জেটি ট্রেডার্স নামে তিনটি কোম্পানি পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক সরবরাহ করে আসছে। ওই তিন কোম্পানির ৫ শতাধিক শ্রমিক পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে কাজ করে।

শ্রমিকদের জানুয়ারি মাসের বেতন দেয়ার জন্য বরিশাল প্রিমিয়ার ব্যাংক থেকে আরইডব্লিউ সাড়ে ১২ লাখ, এসইডব্লিউ ৩৬ লাখ ও জেপি ট্রেডার্স ৫২ লাখ টাকা উত্তোলন করে কলাপাড়া উপজেলার তাপবিদ্যুৎ কেন্দ্রে মাইক্রোবাস যোগে টাকাগুলো নিয়ে যাচ্ছিল।

মাইক্রোবাসটি আমতলী-কুয়াকাটা মহাসড়কের টিয়াখালী কলেজ সংলগ্ন স্থানে আসা মাত্রই একটি ভ্যান গাড়ি ও বাঁশ ফেলে মাইক্রোবাসের গতিরোধ করে ছিনতাইকারীরা। পরে পেছন দিক থেকে ৫-৬টি মোটরসাইকেলে আসা ছিনতাইকারী চক্র ধারালো রামদা ও দেশীয় অস্ত্র দিয়ে মাইক্রোবাসের কাঁচ ভেঙে ভেতরে প্রবেশ করে এবং মাইক্রোবাসটি অস্ত্রের মুখে জিম্মি করে টিয়াখালী কাঁচা সড়কে নিয়ে যায়। সেখানে গাড়িতে থাকা হোসাইন, জুয়েল, হুমায়ূন, ঝুনু ও তানভীরকে বেধরক মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তানভীর ও ঝুনু প্রতিরোধ করলে তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়।

আমতলী থানা পুলিশের ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাস চালক আবু বক্করকে আটক ও মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, ছিনতাইকারীদের আটক এবং টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart