1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

দিল্লির বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ের পথে কেজরিওয়াল

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৩

দিল্লির বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ের পথে রয়েছে অরবিন্দ কেজরীওয়ালের আম আদমি পার্টি (আপ)। মঙ্গলবার সকালে ভোট গণনা শুরু হতেই অনেকটা এগিয়ে ছিল আপ। বেলা যত গড়াচ্ছে ভোটের ব্যবধানও বাড়ছে। দলীয় কার্যালয়ে ভিড় করতে শুরু করেছেন উচ্ছ্বসিত দলীয় কর্মী ও সমর্থকরা।

নয়াদিল্লি কেন্দ্রে এগিয়ে আছেন কেজরীওয়াল। একদিকে দিল্লিবাসীর জন্য কেজরীবাহিনীর কাজের তালিকা, অন্যদিকে বিজেপির জাতীয়তাবাদী প্রচার, এর মধ্যেই সিএএ-এনআরসি-এনপিআর আর শাহিন বাগের উত্থানসহ নানা ইস্যুর মধ্যেই এবার দিল্লিতে ভোট হয়েছে।

ভোটের পর সব বুথফেরত সমীক্ষার ফলাফলই বলছে, এবারও জয়ী হয়ে ক্ষমতায় আসছে আম আদমি পার্টি (আপ)। এ ধরনের সমীক্ষা অবশ্য কখনওই চূড়ান্ত ফলাফল জানাতে পারে না। অনেক সময়ই বাস্তব ফলাফল সমীক্ষার সঙ্গে মেলে না এমন উদাহরণও দেখা গেছে।

সর্বশেষ জরিপ অনুযায়ী, আম আদমি পার্টি ৪৮ এবং ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ২২ আসনে এগিয়ে আছে। অপরদিকে, কংগ্রস বা অন্যান্য দল এখনও একটি আসনেও সংখ্যাগরিষ্ঠ ভোট পায়নি। যদি এবারও আপ কাঙ্ক্ষিত আসনে জয়ী হতে পারে তবে এবার হ্যাটট্রিক করবেন অরবিন্দ কেজরিওয়াল।

 

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart