1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:২৫ অপরাহ্ন

দুই গোল করে কিংবদন্তি ব্রায়ান্টকে স্মরণ করলেন নেইমার

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৮৮

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত সর্বকালের অন্যতম সেরা বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্টকে খেলার মাঠে স্মরণ করলেন প্যারিস সেন্ট-জার্মেইর (পিএসজি) ব্রাজিলিয়ান তারকা নেইমার।

রোববার স্থানীয় সময় সকাল ১০টার দিকে ক্যালিফোর্নিয়ার কালাবাসাস শহরের অদূরে এক পাহাড়ি এলাকায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ১৩ বছরের মেয়ে জিয়ানা মারিয়া ব্রায়ান্ট জি জিসহ নিহত হন কোবি ব্রায়ান্ট।

রাতে লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে ২-০ গোলের জয় পায় পিএসজি। দুটি গোলই করেন নেইমার। গোল করার পর কিংবদন্তি কোবি ব্রায়ান্টকে স্মরণ করেন তিনি।

প্রথমার্ধে ২৮তম মিনিটে ফ্রি কিক থেকে প্রথম গোলটি আসে। দ্বিতীয়ার্ধে ৫২তম মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোলটি করেন তিনি। এরপর এক হাতে দুটি ও অন্য হাতের চারটি আঙুল উঁচিয়ে ব্রায়ান্টের ২৪ নম্বর জার্সিকেই স্মরণ করিয়ে দেন।

ম্যাচ বিরতির সময় ব্রায়ান্টের নিহত হওয়ার খবর পান নেইমার। তিনি বলেন, শুধু বাস্কেটবল নয়, পুরো বিশ্বের ক্রীড়াঙ্গনের জন্য খুব বেদনাদায়ক সময় এখন। আমি তাকে চিনতাম। আজকের উদযাপন তার জন্যই। চিরশান্তিতে থাকুন তিনি।

কোবি ব্রায়ান্ট তার ৪১ বছর বয়সের মধ্যে ২০ বছর লস অ্যাঞ্জেলেস লেকার্সের হয়ে শীর্ষ পর্যায়ে বাস্কেটবল খেলেছেন। ক্যারিয়ারে তিনি পাঁচটি চ্যাম্পিয়নশিপ জিতেছেন। সেরা খেলোয়াড় হয়েছেন ১৮ বার। ২০১৬ সালে তিনি বাস্কেটবলকে বিদায় বলেন।

অবসরের পর নিজের বাস্কেটবল ক্যারিয়ার নিয়ে কবিতা লেখেন কোবি। সেই কবিতা অবলম্বনে ‘ডিয়ার বাস্কেটবল’ নামে ছোট আকারের অ্যানিমেশন সিনেমা তৈরি করে অস্কার জেতেন পরিচালক গ্লেন কিন। স্ত্রী এবং চার মেয়ে নিয়ে ছিল তার সংসার।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart