1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৭ পূর্বাহ্ন

‘যতোদিন পৃথিবী থাকবে, রাষ্ট্র থাকবে, ততদিন সাংবাদিকতা থাকবে’

কিশোরগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৮

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, সাংবাদিকরা সব সময় জাতির কল্যাণে কাজ করেন। তারা মানবতার কাজে নিজেকে নিয়োজিত করেন। তাই সাংবাদিকতা একটি সম্মানের জায়গা।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জ কালেক্টরেট মিলনায়তনে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত ‘সাংবাদিকতার নীতিমালা, অনুসন্ধানী সাংবাদিকতায় লক্ষণীয় বিষয়সমূহ ও তথ্য অধিকার আইন অবহিতকরণ’ শীর্ষক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বলেন, যতোদিন পৃথিবী থাকবে, রাষ্ট্র থাকবে, ততদিন সাংবাদিকতা থাকবে। সমাজের যে কোনো অন্যায়, অবিচার ও দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকরা ভ্যানগার্ড হয়ে কাজ করবেন।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শাহ আলম, কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল-মাসউদ প্রমুখ।

দিনব্যাপী এ কর্মশালায় কিশোরগঞ্জের ৪৬ জন সাংবাদিক অংশ নিয়েছেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart