1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৫১ অপরাহ্ন

দেশের মানুষ এক বুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে: জিএম কাদের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৮

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের মানুষ এক বুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আমরা দেশের মানুষের প্রত্যাশা পূরণে রাজনীতি করছি।

সোমবার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটি আয়োজিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, অনেকেই ভেবেছিল পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পরে জাতীয় পার্টি অস্তিত্ব সংকটে পড়বে। কিন্তু সবার আশংকা ভুল প্রমাণ করে জাতীয় পার্টি এখন ঐক্যবদ্ধ। আমরা আগের চেয়ে অনেক শক্তিশালী। আগামী দিনে দলকে আরও শক্তিশালী করতে সবাইকে মিলে কাজ করতে হবে।

এ সময় তিনি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে অভিনন্দন জানান।

তিনি বলেন, আশা করছি বিজয়ের এই ধারা অব্যাহত থাকবে। এ সময় ৪ এপ্রিল জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠান করতে অনুমতি দেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

জাতীয় যুব সংহতির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে সাধারণ সভায় জাপা চেয়ারম্যান বলেন, দলকে আরও গতিশীল করতে প্রেসিডিয়ামের সভায় কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হবে। এক নেতা একাধিক পদে থাকতে পারবেন কি না, সেটাও সিদ্ধান্ত নেয়া হবে। এছাড়া গণমানুষের আশা আকাঙ্ক্ষা পূরণে কর্মসূচি দেয়া হবে। প্রতিটি কর্মসূচি বাস্তবায়নে জাতীয় পার্টি নেতা-কর্মীদের নির্দেশ দেন তিনি।

নেতাকর্মীদের সতর্ক করে জিএম কাদের বলেন, রাজনীতিতে দুর্নীতি, ষড়যন্ত্র আছে। সব ষড়যন্ত্র মোকাবিলা করে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে এগিয়ে যাবো আমরা।

জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদা ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় সাধারণ সভা।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart