1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী করোনায় সারাদেশে ২৪ ঘন্টায় আরও ১৬ জনের মৃত্যু নড়াইলে শিশুদের চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত ধর্ষণ মামলার প্রতিবেদনে গরমিল: সিভিল সার্জন-এসপিকে হাইকোর্টে তলব `ভোট ডাকাতি করে ক্ষমতাসীনরা পৌরসভা দখল করেছে ‘ পৌরসভা নির্বাচন অংশগ্রহণমূলক হয়নি : মাহবুব তালুকদার সান্তাহার পৌরসভা তৃতীয়বারের মতো মেয়র হলেন বিএনপির ভুট্টু মোংলা পোর্ট পৌরসভায় মেয়রসহ ১৩ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে আ’লীগের দুই বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার বগুড়ায় টিভি দেখতে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে পছন্দ করে না : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১৬৫

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে পছন্দ করে না। তাদের আচার আচারণের কারণে প্রতিনিয়ত জনসমর্থন কমছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ-সংক্রান্ত এক সমন্বয় সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্রের অবস্থা কী? এটা পরীক্ষা করার জন্য তারা (বিএনপি) ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেবে, এটা অত্যন্ত হাস্যকর বক্তব্য। এ বক্তব্য থেকে বোঝা যায় যে, গণতন্ত্রের প্রতি তাদের কোনো শ্রদ্ধা নেই। তাদের লক্ষ্য হলো যে কোনোভাবে তাদের ক্ষমতায় যেতে হবে। ক্ষমতায় গিয়ে সন্ত্রাস এবং খুনের রাজত্ব কায়েম করবে।

তিনি বলেন, তারা যদি নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় যেতে চায় তাহলে জনসমর্থন পাবে না। এ জন্য তারা চোরাইপথে কীভাবে ক্ষমতায় যেতে হবে সেই পথ খুঁজে। বিএনপি আদালতকেও অবমাননা করেছে।

ঢাকা সিটি নির্বাচনে ইভিএম-সংক্রান্ত এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তারা তো অনেক জায়গায় জিতেছে। তারা কেন বলে যে, দেশে গণতন্ত্র নাই। তারা রাজপথে মিটিং মিছিল করছে, টেলিভিশনে সরকারের সমালোচনা করছে। এরপরও তারা বলে গণতন্ত্র নেই। এটা অত্যন্ত দুঃখজনক।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কাউন্সিলর প্রার্থীর ক্ষেত্রে এখনো আমরা দু-একটি জায়গায় পরিবর্তন করতে পারি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart