1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০৯:৪৭ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
মাঝারি আকারে শৈত্যপ্রবাহ বয়ে চলছে, দুই-তিন দিনের বৃষ্টিতে তাপমাত্রা বাড়তে পারে ডিএনএ টেস্টে সন্দেহভাজন ধর্ষক মজনুর সম্পৃক্ততা পাওয়া গেছে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে বলে সন্দেহ করছে ইসরায়েল গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে গুদাম ও চায়ের দোকান ছাই চার মাসের জন্য নিষিদ্ধ হলেন মসজিদে আকসার খতিব শায়খ ইকরিমা চীনে করোনাভাইরাস খুব দ্রুত ছড়িয়ে আক্রান্ত ১ লাখ বাংলাদেশ অর্থনৈতিক অগ্রগতিতে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে: প্রধানমন্ত্রী টিভিতে আজকের খেলা সিদ্ধিরগঞ্জে পাঁচ কেজি গাঁজাসহ জামাই-শাশুড়ি গ্রেপ্তার পূজা ফাউন্ডেশনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে তাবিথকে শুভেচ্ছা জানানো হয়

দেশে কুরআন-সুন্নাহ পরিপন্থী কোনো আইন সরকার করবে না

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ৬৫ জন সংবাদটি পড়েছেন

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশে হিন্দু, মুসলিম, খ্রিস্টান, বৌদ্ধ সব ধর্মের লোকের বসবাস রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধর্মের লোকের সমান অধিকার নিশ্চিত করেছেন। যে যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করতে পারছে। আমি দৃঢ়তার সঙ্গে বলছি- এদেশে কুরআন-সুন্নাহ পরিপন্থী কোনো আইন শেখ হাসিনা সরকার বাস্তবায়ন করেনি। আর ভবিষতেও করবে না।

সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় পিরোজপুরের নেছারাবাদে বাংলাদেশ ক্বারি সমিতির উদ্যোগে তৃতীয় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে স্বরূপকাঠি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে তিনি এসব কথা বলেন। মরহুম হাফেজ ক্বারি সাইদুর রহমান ওয়েল ফেয়ার ট্রাস্ট্রের ব্যবস্থাপনায় এই ক্বিরাত সম্মেলনের আয়োজন করা হয়।

মন্ত্রী আরও বলেন, এক সময় এদেশে সরকারি ব্যবস্থায় কোনো মসজিদ ব্যবস্থা ছিল না। কিন্তু আমাদের সরকার সরকারিভাবে দেশের ৬৪টি জেলার প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদের ব্যবস্থা করেছেন। যে মসজিদে কেবল নামাজ আদায়ই নয়। সেখানে থাকবে ইসলামি ক্লাব, মসজিদের ইমাম-মুয়াজ্জিনের থাকার ব্যবস্থা। মোটকথা সেটা হবে ইসলাম চর্চার একটা কেন্দ্র।

তিনি আরও বলেন, মদ, জুয়া ক্যাসিনো এসব অনৈতিক জিনিসের মধ্য থেকে কোনো জাতি এগোতে পারে না। তাই আপনারা ইতোমধ্য দেখেছেন কত সম্রাটের মত জুয়াড়ি মাদককারবারিদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিয়েছে।

মিসরের শায়খ ড. ক্বারি আবদুল নাসির, তানজিয়ার শায়খ ক্বারি রেজাই আইয়ুব, ভারতের ক্বারি তৈয়ব জামাল, বাংলাদেশের শায়খ আলহাজ মাওলানা ক্বারি মো. হাবীবুর রহমানসহ অনেক সম্মেলনে ক্বিরাত পরিবেশন করেন।

ট্রাস্ট্রের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ্ আলমের সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য দেন ট্রাস্ট্রের সভাপতি মো. মাসুদুর রহমান, বাংলাদেশ ক্বারি সমিতির সভাপতি ক্বারি হাবিবুর রহমান, সম্মেলনে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, ইসলামি ফাউন্ডেশনের পিরোজপুরের উপ-পরিচালক একেএম সাদ উদ্দীন, নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart