1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

দ্বিতীয় ম্যাচেও ওয়ানডে স্টাইলে ব্যাট করল বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১৬৫

ম্যাচটা টি-টোয়েন্টি। যেখানে দেখা যাবে ছক্কা-চারের ধুমধাড়াক্কা। কিন্তু লাহোর গাদ্দাফি স্টেডিয়ামে একদিনের ব্যবধানে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমে আবারও ওয়ানডে স্টাইলে ব্যাট করেছে বাংলাদেশ। শেষ পর্যন্ত তামিম ইকবালের স্বভাববিরুদ্ধ ব্যাটিংয়ে ফিফটির সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৩৬ রান সংগ্রহ করেছে টাইগাররা।

শনিবার (২৫ জানুয়ারি) তিন টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

কিন্তু ব্যাটিংয়ে নেমে প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও বড় টার্গেট দেওয়ার কোনো মনোভাব দেখা যায়নি টাইগারদের মধ্যে। শুরুতেই অবশ্য তারা হারিয়ে ফেলে মোহাম্মদ নাঈমকে। ইনিংসের দ্বিতীয় ওভারেই শাহীন আফ্রিদির বলে ডাক মেরে ফেরেন বাংলাদেশ ওপেনার। এরপর দ্রুত বিদায় নেন মোহাম্মদ মিঠুনের পরিবর্তে একাদশে সুযোগ পাওয়া মেহেদী হাসান (৯)।

স্বভাববিরুদ্ধ ব্যাটিংয়ে ১৪ বলে ৮ রানে সাজঘরে ফিরে বাংলাদেশকে আবারও বিপর্যয়ে ঠেলে দেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান লিটন দাস। দলের দুঃসময়ে ধীরগতির ব্যাটিংয়ে উইকেটে থিতু হতে চেষ্টা করেন তামিম। থিতু তিনি হয়েছেন। কিন্তু দল তখন রানরেটের দিক দিয়ে কচ্ছপ গতিতে। ২০ বলে ২১ রান করে আফিফ হোসেন ফিরলেও ফিফটি তুলে নেন তামিম।
দলীয় ১১৭ রান আউট হওয়ার আগে ৫৩ বলে ৭ চার ও ১ ছক্কায় ৬৫ রান করেছেন তিনি।

ইনিংসের শেষ ওভারের প্রথম বলে হারিস রউফের বলে বোল্ড হোন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ (১২)। শেষদিকে দুই অপরাজিত ব্যাটসম্যান সৌম্য সরকারের ৫ ও আমিনুল ইসলামের ৮ রানের সুবাদে ১৩৬ রানে থামে বাংলাদেশ।

সিরিজের প্রথম ম্যাচ জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে পাকিস্তান।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart