1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

নড়াইলে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর, অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

নড়াইল প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৯৬
নড়াইলে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর, অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে

নড়াইল পৌরসভা নির্বাচনে দুর্গাপুর বটতলা এলাকায় বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।
ধানের শীষের প্রার্থী জুলফিকার আলী মন্ডল জানান, ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপির নির্বাচনী অফিস ভাঙচুর করেছে।
তারা অফিসের চেয়ার-টেবিল ভাঙচুর করে। এছাড়া পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলেছে। আগামি ৩০ জানুয়ারি নড়াইল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ধানের শীষের একটি মাত্র অফিস করা হয়েছিল। তাও ভাঙচুর করা হয়েছে।
তবে, এ অভিযোগ অস্বীকার করেছেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।
আগামি ৩০ জানুয়ারি নড়াইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুমান আরা। ধানের শীষের প্রার্থী জুলফিকার আলী মন্ডল। এছাড়া মাঠে আছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা খায়রুজ্জামান (হাতপাখা প্রতীক)। অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন গত সোমবার (২৫ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরাকে সমর্থন দিয়েছেন।

এছাড়া নড়াইল পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

জানা যায়, প্রথম শ্রেণির নড়াইল পৌরসভায় জলাবদ্ধতা ও ড্রেনেজ ব্যবস্থাসহ রাস্তার সমস্যা রয়েছে। বর্ষাকালে সামান্য বৃষ্টিতে অনেক এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এসব সমস্যার সমাধানসহ আধুনিক পৌরসভা দেখতে চায় ভোটাররা।

২৪টি এলাকা নিয়ে নড়াইল পৌরসভা গঠিত। ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩১৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৭০৪ জন এবং নারী ভোটার ১৭ হাজার ৬০৯জন। ৩০ জানুয়ারি ১৪টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে গত ২৫ নভেম্বর দুপুরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নড়াইল পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস। #

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart