1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন
সদ্য সংবাদ
লেনদেনের ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরিতে আসছে আইডিটিপি বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার ৩ স্কুলছাত্রীর টিসি প্রত্যাহার ঢাকা মহানগর নেতাদের সাথে মতবিনিময়ে বসবেন কাদের রাজনীতি যেন বেগম জিয়ার অসুস্থতায় আটকে আছে রমজান মাসকে সামনে রেখে তেল-চিনি কিনছে সরকার সমুদ্রের তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা-১০ আসনে উপ-নির্বাচন প্রতিদ্বন্দ্বিতায় ছয় প্রার্থী ডাকঘর সঞ্চয়ের সুদহার বিষয়টি পুনর্বিবেচনার আশ্বাস অর্থমন্ত্রীর ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগে: ওসির বিরুদ্ধে মামলা জাতীয় স্বার্থ পরিপন্থী কোনো ঋণ বা সহায়তা নেবে না সরকার

নরেন্দ্র মোদির সঙ্গে বাংলাদেশের তথ্যমন্ত্রীর সাক্ষাৎ

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৪৩ জন সংবাদটি পড়েছেন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশের তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। নয়াদিল্লিতে চলমান রাইসিনা সংলাপে আগত বিশ্বের বিভিন্ন দেশের মন্ত্রীদের সঙ্গে বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় নিজ কার্যালয়ে সাক্ষাৎ করেন নরেন্দ্র মোদি।

ভারত সফররত বাংলাদেশের তথ্যমন্ত্রী হাছান মাহমুদও দেশটির প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের আমন্ত্রণ পান। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

সাক্ষাৎকালে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভারতের প্রধানমন্ত্রীর উষ্ণ শুভেচ্ছা পৌঁছে দেয়ার অনুরোধ জানান।

সফরকালে তথ্যমন্ত্রী ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. সুব্রামানিয়াম জয়শংকরের সঙ্গে বৈঠক এবং এর আগে মঙ্গলবার তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভাদকারের সঙ্গে সারা ভারতে বাংলাদেশ বেতারের দৈনিক চার ঘণ্টা সম্প্রচার উদ্বোধন ও বঙ্গবন্ধুর জীবনভিত্তিক চলচ্চিত্র নির্মাণে যৌথ প্রযোজনা চুক্তি স্বাক্ষর প্রত্যক্ষ করেন।

বৃহস্পতিবার হায়মরাবাদে রামুজী ফিল্ম সিটি পরিদর্শন শেষে শুক্রবার (১৭ জানুয়ারি) তথ্যমন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা