1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৬ পূর্বাহ্ন

না’গঞ্জের শিশু ইমন হত্যায় বাবুর মৃত্যুদণ্ড বহাল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৮

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার শিশু ইমন হত্যা মামলায় মোহাম্মদ আলী ওরফে বাবুকে বিচারিক আদালতের দেওয়া মৃত্যুদণ্ডাদেশ বহাল রেখেছেন হাইকোর্ট।

বিচারপতি সৌমেন্দ্র সরকার ও বিচারপতি শাহেদ নূর উদ্দিনের হাইকোর্ট বেঞ্চ বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) এ মামলার ডেথ রেফারেন্স (মৃত্যুদণ্ডাদেশ অনুমোদন) গ্রহণ করে রায় দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির আহমেদ, সহকারী অ্যাটর্নি জেনারেল নির্মল কুমার দাস ও সৈয়দা শবনম মুশতারী।

আসামিপক্ষে ছিলেন রাষ্ট্রনিযুক্ত আইনজীবী বুলবুল রাবেয়া বানু। পরে বশির আহমেদ বলেন, ২০০৭ সালের ১২ ডিসেম্বর শহরের দেওভোগ এলাকার ইসমাইল হোসেনের আট বছরের ছেলে ইমন বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। পরদিন বিকেলে মুসলিমনগর কসাই বাড়ির মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ইমনের মা খাদিজা বেগম বাদী হয়ে মামলা করেন।

ওই মামলার বিচার শেষে ২০১৪ সালের ১২ নভেম্বর নারায়ণগঞ্জের ২ নম্বর অতিরিক্ত দায়রা জজ মিয়াজী সহিদুল আলম চৌধুরী তাকে মৃত্যুদণ্ড দেন।

পরে ডেথ রেফারেন্স অনুমোদেনর জন্য উচ্চ আদালতে পাঠানো হয়। আসামি বাবু বর্তমানে পলাতক রয়েছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart