1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন

নাতিকে ২২ হাজার টাকা বিক্রি করলেন দাদা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৭৯
নাতিকে ২২ হাজার টাকা বিক্রি করলেন দাদা

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ২২ হাজার টাকায় বিক্রি হওয়া ১৬ মাসের শিশু সাব্বির হোসেনকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর শিশুটিকে তার মা সোনিয়া খাতুনের কোলে তুলে দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন পিবিআইয়ের এসআই মো. রায়হান। এ ঘটনায় শিশু ক্রেতা আনোয়ার হোসেন রতনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন :দেড় বছরের সন্তান রেখে ফেসবুক প্রেমিকের সঙ্গে পালালেন প্রবাসীর স্ত্রী

ঘটনার বিবরণে জানা যায়, ২৩ নভেম্বর শাহজাদপুর উপজেলার কাশিপুর গর্জনা গ্রামে সোনিয়ার বাবার বাড়ি থেকে ডাক্তার দেখানোর কথা বলে সোনিয়ার শ্বশুর মো. শাহিন ২২ হাজার টাকায় নাতিকে বিক্রি করে দেন।

পিবিআইয়ের এসআই মো. রায়হান বলেন, ২২ হাজার টাকায় বিক্রি হওয়া শিশুর মা সোনিয়া খাতুনের দেয়া তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে আতোয়ার হোসেন রতনের বাড়ি থেকে শিশু সাব্বিরকে উদ্ধার করা হয়। পরে শাহজাদপুর থানার মাধ্যমে সোনিয়ার কাছে শিশুটিকে ফিরিয়ে দেয়া হয়। এ ঘটনায় মামলা করা হয়েছে। ঘটনায় জড়িত শিশুটির দাদাকেও গ্রেফতার করা হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart