1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ১২:৫৫ পূর্বাহ্ন

নানা আয়োজনে নারায়ণগঞ্জে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৮৯ জন সংবাদটি পড়েছেন

বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা, আলোচনা সভা, কেক কাটা ও শোভাযাত্রার মাধ্যমে নারায়ণগঞ্জে দেশের জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের দশম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কালের কণ্ঠ শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার আয়োজনে শুক্রবার সকাল এগারটায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে এ কর্মসূচি পালন করা হয়। ১৯৭১ সালে দেশের স্বাধীনতা অর্জনে সাহসী ভূমিকা রাখায় বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ রতনকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন আহমেদ রতনের হাতে সম্মাননা ক্রেস্ট, একটি শাল(চাদর) ও নগদ দশ হাজার টাকা তুলে দেন।
এর আগে আলোচনায় জেলা প্রশাসক মো. জসীম উদ্দিন বলেন, কালের কণ্ঠের জন্মদিন এমন একটি শুভক্ষণে যেদিন বঙ্গবন্ধু পাকিস্তান কারাগার থেকে দেশে ফিরে স্বাধীনতা ও বিজয়ের পূর্ণতা দিয়েছিলেন। শুরু থেকেই কালের কণ্ঠ স্বাধীনতা ও দেশের উন্নয়নের কথা বলে আসছে মন্তব্য করে বলেন, এই জন্যই কালের কণ্ঠ এত পাঠকপ্রিয়তা পেয়েছে। কালের কণ্ঠ আশিংক নয় পুরো সত্য এই স্লোগানকে লালন করে আরও বহুদূর এগিয়ে যাবে এটা আমার দৃঢ় বিশ্বাস। এছাড়াও তিনি কালের কণ্ঠ পাঠক ফোরাম সংঘ শুভসংঘের ভ’য়সী প্রশংসা করে বলেন, শুভ কাজে সবার পাশে থেকে সংগঠনটি আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে।
জেলা শুভসংঘ চন্দন শীলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে কালের কণ্ঠের জন্য শুভকামনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমরান মেহেদী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, মানবজমিনের স্টাফ রিপোর্টর বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, নারায়ণগঞ্জ ফটো জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি মাহমুদুল হাসান কচি, সাবেক সভাপতি তাপস সাহা, হাবিবুর রহমান শ্যামল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফখরুল ইসলাম, সাংবাদিক সোনিয়া দেওয়ান প্রীতি, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মণ্ডল প্রমুখ।
চন্দন শীল বলেন, যেহেতু ২০২০ সালকে মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে অর্থাৎ এবছর বঙ্গবন্ধুর একশত বছর পূর্ণ হচ্ছে তাই নারায়ণগঞ্জ জেলা কালের কণ্ঠ শুভ সংঘ জেলার পাঁচটি উপজেলায় একশতটি করে বৃক্ষচারা রোপন করবে।
আলোচনা সভার পর অতিথিবৃন্দ কেক কেটে অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তুলেন। এসময় উপস্থিত নারায়ণগঞ্জের সুশীল সমাজের প্রতিনিধিরা স্লোগান দেন শুভ শুভ শুভ দিন কালের কণ্ঠের জন্মদিন। এসময় আরও উপস্থিত ছিলেন সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, প্রথম আলোর নারায়ণগঞ্জ প্রতিনিধি মুজিবুল হক পলাশ, দৈনিক অবজারভারের সিনিয়র ফটো সাংবাদিক পাপ্পু ভট্টাচার্য, ভোরের কথার সম্পাদক আরিফ হোসেন, সাংবাদিক মিজানুর রহমান দীপু, বঙ্গবন্ধু দু:স্থ কল্যাল সংস্থার সভাপতি মাহবুব হোসেন প্রমুখ। পরে একটি শোভাযাত্রা রাইফেল ক্লাব থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা