1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৩১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে একসঙ্গে ৪৩ পুলিশ পুলিশ সদস্য রদবদল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ২৭৬

নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনে ব্যাপক রদবদল করা হয়েছে। একদিনেই জেলার বিভিন্ন থানার ৪৩ জন পুলিশ সদস্যকে বদলি করা হয়েছে। জেলা পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল, দুর্নীতিমুক্ত ও জনবান্ধব হিসেবে গড়ে তুলতে পুলিশ প্রশাসনকে ঢেলে সাজানো হচ্ছে বলে দাবী করা হয়েছে। গত বুধবার রাতে পুলিশ সুপারের নির্দেশে এই রদবদল করা হয়।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বদলির বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, প্রয়োজনের তুলনায় কিছু কিছু থানায় অতিরিক্ত অফিসার ছিলো। কিন্তু সেই তুলনায় ডিবি ও ডিএসবিতে লোকবল সঙ্কট আছে। তাই থানা থেকে লোক সরিয়ে এনে যেখানে সঙ্কট রয়েছে সেখানকার ঘাটতি পূরণ করা হবে। একসঙ্গে বৃহৎ সংখ্যার এই বদলি পুলিশের চলমান প্রক্রিয়া হিসেবে উল্লেখ করে তিনি আরও জানান, যাদের বদলি করা হয়েছে তাদের কারো বিরুদ্ধে কোনও ধরণের অভিযোগ নেই।
জেলা পুলিশ অফিস সূত্র জানায়, ১ জন পরিদর্শক, ২২ জন উপ-পরিদর্শক (এসআই) ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) এবং ২০ কনস্টেবলসহ ৪৩ জনকে বদলি করা হয়।
উল্লেখ্য ২৮ ডিসেম্বর বর্তমান পুলিশ সুপার জায়েদুল আলম নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এরআগে তিনি মুন্সীগঞ্জের পুলিশ সুপার ছিলেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart