1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:০৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জে বকেয়া বাড়িভাড়ার জন্য ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৬৭

বন্দরে বাড়ি ভাড়ার বকেয়া মাত্র ৩ হাজার টাকার জন্য ফয়েজ (৪০) নামে এক ভাড়াটিয়াকে পিটিয়ে হত্যা করেছে বাড়িওয়ালা।  ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩ অক্টোবর) উপজেলার পুরান বন্দর চৌধুরী বাড়িস্থ প্রধান বাড়ি এলাকার উম্মে কুলসুমের বাড়িতে। নিহত ভাড়াটিয়া মোঃ ফয়েজ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন চরবলাকী গ্রামের আবুল মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। বাকী দুইজন হলো ওই বাড়ির ভাড়াটিয়া মহিউদ্দিন ও তার স্ত্রী শিরিনা বেগম।
জানা গেছে, উম্মে কুলসুমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে মোঃ ফয়েজ তার স্ত্রী, সন্তান নিয়ে বসবাস করছিল। করোনা মহামারীতে কোথাও তেমন কাজ করতে না পারায় বাড়ি ভাড়া ঠিকমত মিটাতে পারেনি তিনি। এতে করে কয়েক মাসের ভাড়া বকেয়া পড়ে। এই বকেয়া বাড়ি ভাড়া দ্রুত পরিশোধ করতে গত বৃহস্পতিবার রাতে বাড়ির মালিক উম্মে কুলসুম ভাড়াটিয়া মোঃ ফয়েজ ও তার স্ত্রী রোজিনা বেগমকে চাপ দেয়। এতে ৭ হাজার টাকা বকেয়ার মধ্যে ৪ হাজার টাকা পরিশোধ করে। বাকী ৩ হাজার টাকা নিয়ে  তাদের মধ্যে বাকবিতন্ডাও হয়।
শুক্রবার সকাল ১১টার দিকে বাড়ির মালিক উম্মে কুলসুম ও অপর ভাড়াটিয়া মহিউদ্দিনসহ তার স্ত্রী শিরিনা মিলে বকেয়া ৩ হাজার টাকা পরিশোধ করতে না পারলে এখনই বাড়ি থেকে তাড়িয়ে দিবে বলে মোঃ ফয়েজ ও তার স্ত্রী রোজিনাকে গালমন্দ করে।
উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এ সময় বাড়ির মালিক উম্মে কুলসুম ও তার সহযোগী ভাড়াটিয়া মহিউদ্দিন, তার স্ত্রী শিরিনা একপর্যায়ে ফয়েজকে এলোপাথারী মারধর করতে থাকে। বেধড়ক পিটুনীর এক পর্যায়ে ফয়েজ অজ্ঞান হয়ে যায়। এসময় ফয়েজের স্ত্রী রোজিনা বেগম চিৎকার করলে আশপাশের লোকজন এসে ফয়েজকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফখরুদ্দীন সময় নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে। এ ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিকসহ তিনজনকে গ্রেফতার করে বন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart