1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:১৮ অপরাহ্ন

নারায়ণগঞ্জে বিএনপি নেতা রুহুল আমিনকে পিটুনী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ৪৬ জন সংবাদটি পড়েছেন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক নেতা রুহুল আমিন সিকদারকে ছাত্রদলের কিছু নেতাকর্মী গণপিটুৃনী দিয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে  বুধবার (৪ মার্চ ) সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা আদালত পাড়ার সামনে। নেপথ্যে রয়েছে পাপিয়া কান্ডে বজলুর রহমানের নাম আসা। তিনি হলেন, সাবেক বিএনপির এমপি অধ্যাপক রেজাউল করিমের ভাই। এ নিয়ে রুহুল আমীন সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের মন্তব্য করেন। প্রতিবাদে ছাত্রদল নেতা শরীফ পাল্টা বক্তব্য দেন। এ নিয়ে গত ২/৩দিন ধরে চলে বাদানুবাদ। বজলুর রহমান ছাত্রদল নেতা শরীফের ঘনিষ্ট আত্মীয় এবং একজন বিএনপি সমর্থক। এক পর্যায়ে একে অপরকে হুমকিও দেয়। পরে সোমবার রাতে রুহুল আমীন নয়নকে সঙ্গে নিয়ে শরীফের বাড়িতে যেয়ে তার পরিবারকে হুমকি দিয়ে আসে বলে জানান শরীফ। সে সময়ে তিনি বাসায় ছিলেন না। এ ঘটনায় ছাত্রদলের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে উঠে।

এভাবেই রুহুলকে গণপিটুনী দেয়া হয়

৪ মার্চ বুধবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা আদালত পাড়ায় আসেন রুহুল আমীন সিকদার। খবর পেয়ে ছাত্রদল নেতাকর্মীদের একটি অংশ ছুটে আসেন আদালত পাড়ায়। সেখানে রুহুল আমীনকে পেয়ে তারা পিটুনী শুরু করে। এক পর্যায়ে রুহুল বিএনপি নেতা এডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে দৌড়ে পালিয়ে যেয়ে নিজেকে রক্ষা করেন।

রুহুলের দাবি ছাত্রদল নেতা শরীফ ও মামুনের নেতৃত্বে তাকে মারধর করা হয়। আগেরদিন মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুহুলকে মারধরের হুমকি দেয় শরীফ। ওই সময়ে তিনি জানান যেখানে রুহুলকে পাওয়া যাবে সেখানেই মারধর করা হবে।

রুহুল বলেন, `মামলা সংক্রান্ত কাজে সকাল ১০টায় আদালতপাড়ায় যাবার সময়ে শরীফ ও মামুনের নেতৃত্বে হামলা করে আমাকে মারধর করা হয়। পরে আমি দ্রুত অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে আশ্রয় নিয়েছি।`

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart