1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ মহানগর ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেফতার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৬১

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও জেলা সাধারণ সম্পাদক মামুন মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমাবার ( ১৬ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ দুইজনকেই তাদের স্ব স্ব বাসা থেকে গ্রেফতার করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, সোমবার সকালে সরকারি কাজে বাধা দেয়া ও পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা একটি মামলায় আসামি হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, ১৬ ডিসেম্বর সকালে বিএনপি নেতাকর্মীরা শহরে বিজয় র‌্যালি বের করলে পুলিশ বাধা দেয়। এ সময় সদর মডেল থানা পুলিশের পরিদর্শক জয়নাল আবেদীনসহ আরও একজন এসআইকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারধর করে বিএনপি নেতাকর্মীরা। এ ঘটনায় সদর মডেল থানায় নাশকতা, সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় কামালকে রাত ১টায় শহরের মিশনপাড়ার সোনারগাঁও ভবন বাসা থেকে গ্রেফতার করা হয়। একই সময়ে সিদ্ধিরগঞ্জের বাসা থেকে মামুন মাহমুদকে গ্রেফতার করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart