1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৩:০৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জ শহীদ মিনারে চলছে পরিষ্কার-পরিচ্ছন্নকরণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭০ জন সংবাদটি পড়েছেন

 ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীর মিনারে চলছে পরিষ্কার-পরিচ্ছন্নকরণ কার্যক্রম।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় অবস্থিত শহীদ মিনারে এ পরিষ্কার পরিচ্ছন্নতা শুরু হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের তত্ত্বাবধায়নে নাসিকের পরিচ্ছন্ন কর্মীরা এ পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে। সকাল থেকে একেবারে ধুয়ে মুছে ২১ ফেব্রুয়ারির জন্য শহীদ মিনারকে প্রস্তুত করে তোলা হয়।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে সবাই এ শহীদ মিনারে এসে শ্রদ্ধা নিবেদন করবেন। সারাবছর এখানে তেমন পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম করা হয় না।

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে সর্বস্তরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ভাষা শহীদদের প্রতি এখানে এসে শ্রদ্ধা নিবেদন করবেন। এ উপলক্ষে শহীদ মিনারকে পরিষ্কার করা হচ্ছে। এছাড়া সারা বছরই এখানে যেন পরিষ্কার পরিচ্ছন্ন রাখা যায় সেদিকেও আমরা দৃষ্টি দিচ্ছি।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart