1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:১০ অপরাহ্ন

নাসিকের ১৮নং ওয়ার্ডে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৯৬

নাসিকের ১৮নং ওয়ার্ড শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিরতণ ও আলোচনা সভা বৃহস্পতিবার জিমখানা কিন্ডার কেয়ার স্কুলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু। ১৮নং ওয়ার্ড শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আল সাফা সিডনীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফরিদা আক্তার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলা সভাপতি আলহাজ্ব ওবায়েদ উল্লাহ খান, মহানগরের সভাপতি এম এ স্বপন মন্ডল, বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি আলহাজ্ব মকসুদুর রহমান জাবেদ।
বিশেষ অতিথির বক্তব্যে মকসুদুর রহমান জাবেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে বাংলাদেশের জন্য তিনি কি অবদান রেখেছেন এবং তার জীবন সম্পর্কে ছাত্র-ছাত্রীদের জানাতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে শিক্ষার্থীদের গড়ে তোলারও আহবান জানান তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart