1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৪৯ পূর্বাহ্ন

নাসিকের ১৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেনের বিরুদ্ধে জিডি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৪৩

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসেনের বিরুদ্ধে একই ওয়ার্ডের সাবেক ফুটবল খোলোয়াড় মকসুদুর রহমান জাভেদকে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। কাউন্সিলর কবিরের হুমকির কারণে জীবনের নিরাপত্তা চেয়ে সদর মডেল থানায় সাধারণ ডায়েরী করেছেন জাভেদ।  রোববার সকালে নগরের নিতাইগঞ্জ মাছুয়াবাজার এলাকায় ওই ঘটনা ঘটে। ঘটনার সময় নাসিকের প্যানেল মেয়র-১ আফরোজা হাসান বিভা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। ২০১৬ সালে অনুষ্ঠিত নির্বাচনে জাভেদ ১৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন। এরপর থেকে কারণে-অকারণে কাউন্সিলর কবির তাকে হুমকি ধমকি প্রদান করে আসছিল।
জিডিতে জাভেদ উল্লেখ করেন, রোববার সকালে তিনি নিজ বাড়ি থেকে মাছুয়াবাজারে যান সবজি কিনতে। ওই সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্যানেল মেয়র-১ আফরোজা হাসান বিভা ওই এলাকার ড্রেনের পয়নিস্কাশনের কাজ করাচ্ছিলেন। প্যানেল মেয়র বিভাসহ গণ্যমান্য ব্যক্তিদের দেখে জাভেদও ঘটনাস্থলে গিয়ে দাঁড়িয়ে কাজ দেখছিলেন। ওই সময় স্থানীয় কাউন্সিলর কবির হোসেন এসে জাভেদকে উদ্দেশ্য করে বলে, তুই এখানে দাঁড়াইতে পারবি না। তুই এখানে থাকলে সমস্যা হবে। সিটি করপোরেশনের কোন কাজের সামনে তুই আসবি না।
অভিযোগের বিষয়ে জানতে কাউন্সিলর কবির হোসেনের সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিগত নির্বাচনে জাভেদ আমার সঙ্গে নির্বাচন করে পরাজিত হয়। এরপর থেকে সে সিটি করপোরেশনের বিভিন্ন উন্নয়নমূলক কাজে তদারকি শুরু করে। এ নিয়ে আমি তার উপর বিরক্ত ছিলাম। একারণে ৩ বছর পর তাকে আজ (গতকাল) সিটি করপোরেশনের কাজে নাক না গলাতে বলেছি।
সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। #

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart