1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:৫২ অপরাহ্ন

নাসিকের ৭ কাউন্সিলরের প্রতি মেয়রের আস্থা সঙ্কট

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৬৯

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর একটি বক্তব্য ঘিরে নানা প্রশ্ন দেখা দিয়েছে। গত মঙ্গলবার নাসিকের ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে তিনি বলেছেন, হকাররা যদি থানা ঘেরাও করতে পারে তাহলে আমাদের যে মারবে না সেটার কি নিশ্চয়তা আছে। কাউন্সিলররা যদি হকার উচ্ছেদ করতে যায় তাহলে হয়তো সব কাউন্সিলরদের মারবে না। কিন্তু ১৫নম্বর ওয়ার্ড কাউন্সিলরকে তো রাস্তায় মারধর শুরু হবে। তাদের এসব ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও সাহসের পেছনে কারা সেটা খুঁজে বের করা উচিত।
মেয়রের এমন বক্তব্যে নগরবাসী প্রশ্ন তুলেছেন তাহলে কি নগরের ৭ কাউন্সিলর (১১, ১২, ১৩, ১৪, ১৬, ১৭, ১৮) হকারদের পক্ষে আর মাত্র একজন বিপক্ষে। নাকি ৭ কাউন্সিলর হকারদের কাছ থেকে চাঁদা পায় একজন পায় না। নাকি ৭ কাউন্সিলর হকার ইস্যুতে মেয়রের সাথে একমত নয়। একজন ছাড়া, ৭ কাউন্সিলরকে মেয়র বিশ্বাস করতে পারছেন না। নাকি একজনকে নিজের ঘনিষ্ঠ কাউন্সিলর মনে করছেন, বাকীদের না। অথচ এই ৭ জনের মধ্যে দলীয় কাউন্সিলরও আছে।
মেয়র আরও বলেছেন, চাষাঢ়া রাইফেল ক্লাবে এমপি সাহেব বসে থাকেন। সেখানে ক্লাবের সামনেই ২৪ ঘণ্টা অবৈধ স্ট্যান্ড গড়ে উঠেছে। তার এই বক্তব্য নিয়েও প্রশ্ন উঠেছে। রাইফেলস ক্লাব কি শামীম ওসমানের? এই ক্লাবের মালিক প্রশাসন নাকি শামীম ওসমান? এটা তো প্রশাসনিক ক্লাব। এই ক্লাবের সভাপতি পদাধিকার বলে জেলা প্রশাসক আর সহ সভাপতি পুলিশ সুপার। নগরভবনের সামনে ট্রাক স্ট্যান্ড (!) এটাও শামীম ওসমানের দোষ?
সচেতন নগরবাসী মনে করেন, শহরের বিভিন্ন স্পটে অবৈধ স্ট্যান্ড রয়েছে। নাসিকের তো লকবল আছে। উচ্ছেদ করছে না কেনো? এছাড়া অবৈধ রিকশার ছড়াছড়ি। এমনকি ব্যাটারি চালিত অটো রিকশাও দিনরাত শহর দাপিয়ে বেড়াচ্ছে। এটাও কি শামীম ওসমানের দোষ? নাকি সিটি করপোরেশন মাসোহারা পাচ্ছে তাই এসব বিষয়ে নিশ্চুপ। আবার বঙ্গবন্ধু সড়কের হকার নিয়ে নাসিকের মাতামাতি। কিন্তু চেম্বার রোড, কালিরবাজার, নবাব শায়েস্তা খাঁ ও নবাব সিরাজদৌলা রোডে যেসব হকাররা বসছেন তাদের ব্যাপারে নীরব কেন মেয়র? অথচ ওইসব সড়কে কোন ফুটপাত নেই। মেয়রের উচিৎ আগে ওইসব সড়ক থেকে হকারদের উচ্ছেদ করা যেখানে হকাররা খোদ সড়কের উপরে বসে হকারী করে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart