1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৪ অপরাহ্ন

না.গঞ্জের মদনপুর ও নবীগঞ্জে ৩ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৭৪

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর বাসস্ট্যান্ড ও নবীগঞ্জে পৃথক অভিযান চালিয়ে র‌্যাব-১১ এর একটি টিম তিন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- মামুন (৩২), দেলোয়ার (৪০) ও সায়মন (২১)। শনিবার দিবাগত রাতে পন্যবোঝাই ট্রাক, যাত্রীবাহী বাস, লেগুনা ও বিএনজিতে চাঁদাবাজির সময় হাতেরাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে চাঁদাবাজির নগদ ১৪ হাজার ৫৩০ টাকা উদ্ধার করা হয়। রোববার দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
তিনি আরো জানান, উপস্থিত স্বাক্ষী, পরিবহন চালক ও গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস, সিএনজি ও অটোরিক্সা থামিয়ে গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ১০০ থেকে ১৫০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তায় চলাচলরত যাত্রীবাহী সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য মামুন ও মোঃ দেলোয়ার’কে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এই সময় তাদের কাছ থকে চাঁদাবাজির নগদ ১২ হাজার ১৫০ টাকা জব্দ করা হয়। এরপর বন্দরের নবীগঞ্জ এলাকায় রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের সদস্য সায়মন’কে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এই সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ২ হাজার ৩৮০ টাকা জব্দ করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে এই কর্মকর্তা আরো জানান, হাজী গোলাম হোসেন নামক এক ব্যক্তি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে নবীগঞ্জ কামাল উদ্দীনের মোড় টেম্পু স্ট্যান্ড ইজারা নিয়ে ইজারার শর্ত লঙ্ঘন করে সড়কে চলাচলরত পণ্যবাহী ট্রাক থামিয়ে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছে। আসামীরা এরূপ অপতৎপরতা পূর্বে হতে করে আসছে মর্মে স্বীকার করে। তাদের অত্যাচারে পরিবহন চালকরা অতিষ্ঠ।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহনে চাঁদাবাজি রোধকল্পে গত জুন ২০১৯ খ্রিষ্টাব্দ হতে এই পর্যন্ত র‌্যাব-১১ এর ধারাবাহিক অভিযানে মোট ৩৫টি মামলা দায়ের করা হয় এবং মোট ৯৪ জন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এবং শনিবার দিনগত রাতে গ্রেপ্তারকৃত ৩ চাঁদাবাজের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart