1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৭ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডের বিপদে ত্রাণকর্তা সেই টেলর

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৬

কথায় আছে-অভিজ্ঞতা বাজারে কিনতে পাওয়া যায় না। রস টেলরের বেলায় এই কথাটা শতভাগ খাটে। বয়স ৩৫ পেরিয়েছে। কিন্তু যত অভিজ্ঞ হচ্ছেন, ততই ধারাবাহিক হচ্ছেন নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যান।

বলতে গেলে একাই দলকে টেনে নিয়ে যাচ্ছেন ম্যাচের পর ম্যাচ। সিরিজের প্রথম ওয়ানডেতে তার দুরন্ত এক সেঞ্চুরিতে ভর করে ভারতের ৩৫৭ রানের পাহাড়সমান পুঁজিও টপকে গিয়েছিল নিউজিল্যান্ড।

এবার দল যখন চরম বিপদে, আরও একবার আস্থা হয়ে দাঁড়াল রস টেলরের ব্যাট। অকল্যান্ডের সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ১৯৭ রান তুলতেই ৮ উইকেট হারিয়ে ফেলেছিল কিউইরা।

টেলরের হার না মানা ৭৩ রানে সেই দলটিই দাঁড় করাল ৮ উইকেটে ২৭৩ রানের লড়াকু সংগ্রহ। নবম উইকেটে লোয়ার অর্ডারের কাইল জেমিসনকে (২৪ বলে অপরাজিত ২৫) নিয়ে ৭৬ রানের অবিচ্ছিন্ন এক জুটি গড়লেন টেলর, সেটাও প্রায় ৯ রানরেটে।

নিউজিল্যান্ড অবশ্য শুরু থেকেই এমন বিপদে ছিল না। মার্টিন গাপটিল আর হেনরি নিকোলস উদ্বোধনী জুটিতে দলকে তুলে দিয়েছিলেন ৯৩ রান। ৪১ রান নিকোলস ফিরলে ভাঙে এই জুটি। এরপর ২২ রান করে সাজঘরের পথ ধরেন ওয়ানডাউনে নামা টম ব্লান্ডেল।

তারপরও কিন্তু ২ উইকেটেই ১৫৭ রান তুলে ফেলেছিল কিউইরা। সেখান থেকে হঠাৎ ধস। ৭৯ বলে ৮ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৭৯ রান করা গাপটিল রানআউটের কবলে পড়ার পরই খেই হারিয়ে ফেলে স্বাগতিকরা। ৪০ রানের মধ্যে হারায় ৬টি উইকেট।

তবে হাল ছাড়েননি টেলর। জেমিসনকে নিয়েই খেলে গেছেন শেষ ওভার পর্যন্ত। ৭৪ বলে ৬ চার আর ২ ছক্কায় ডানহাতি এই ব্যাটসম্যান অপরাজিত থাকেন ৭৩ রানে।

ভারতের পক্ষে ৫৮ রানে ৩টি উইকেট নিয়েছেন ইয়ুজবেন্দ্র চাহাল। ৬০ রান খরচায় ২ উইকেট শিকার শার্দুল ঠাকুরের।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart