1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৩ অপরাহ্ন

নির্বাচনী প্রচারণায় নেমেই ডজনখানেক বিয়ের প্রস্তাব পেলেন প্রার্থী

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫১

তিনি এবারের দিল্লি বিধানসভা নির্বাচনের অন্যতম প্রার্থী। ৩১ বছরের চার্টার্ড অ্যাকাউট্যান্ট রাঘব চাড্ডা রাজিন্দর নগর থেকে ভোটে লড়ছেন। নির্বাচনের আগে প্রতিটি জনসভায় পেয়েছেন ব্যাপক সাড়া।

তবে সুদর্শন আপ প্রার্থী রাঘব চাড্ডার নারী মহলে জনপ্রিয়তা একটু বেশিই। এজন্য ভোটের প্রচারে বেরোনোর পর থেকে অন্তত এক ডজন বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি।

রোড শো ও জনসভার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও প্রচার করেছেন তিনি। বিয়ের প্রস্তাব পাওয়ার বিষয়টিও তার সোশ্যাল মিডিয়া দলেরই একজন ফাঁস করেছেন।

রাঘব চাড্ডার নির্বাচনী কেন্দ্রের এক মহিলা প্রার্থীই টুইটারে বিয়ের প্রস্তাব দিয়েছেন তাকে। কিন্তু চাড্ডা জানালেন, তার অর্থনৈতিক অবস্থা ভালো নয়। তাই এখন বিয়ে করার মতো অবস্থায় তিনি নেই।

নির্বাচনী প্রচারের জন্য একটি স্কুলে গিয়েছিলেন সুদর্শন এ প্রার্থী। সেখানে এক স্কুল শিক্ষক চাড্ডাকে বলেন, ‘আমার মেয়ে থাকলে আপনার সঙ্গে বিয়ে দিতাম।’

চাড্ডার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ভরে গেছে বিয়ের প্রস্তাবে। এক মহিলা লিখেছেন, ‘এখনই বিয়ে করবেন না। তাহলে আমার হৃদয় ভেঙে যাবে।’ আরেকজন লিখেছেন, ‘চাড্ডাই এখন মোস্ট এলিজেবল ব্যাচেলর।’

ভারতের সর্বশেষ লোকসভা নির্বাচনেও লড়েছিলেন তিনি। এবার লড়ছেন বিধানসভায়। রাজিন্দর নগরে তার লড়াই বিজেপির আরপি সিংয়ের বিরুদ্ধে। কংগ্রেসের রকি টুসেদও এই কেন্দ্রে লড়ছেন।

উল্লেখ্য, শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল থেকে ভারতের দিল্লি বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ পর্ব শুরু হয়েছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart