1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১২ পূর্বাহ্ন

‘নির্বাচনে পুলিশ যেন আমাদের হয়রানি না করে’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১২৪

ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনে পুলিশ যেন নেতাকর্মীদের হয়রানি না করে রিটার্নিং কর্মকর্তাকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেছেন রাবেয়া আলম নামে সাবেক এক নারী কাউন্সিলর।

শুক্রবার (১০ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দের সময় তিনি এ মন্তব্য করেন।

ডিএনসিসির রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাশেম রাবেয়া আলমকে চশমা প্রতীক বরাদ্দ দেওয়ার পর নির্বাচনী আচরণ বিধিমালা মেনে চলার বিষয়ে লক্ষ্য রাখতে বলেন। এসময় রিটার্নিং কর্মকর্তাকে উদ্দেশ্য করে সালমা বলেন, পুলিশ যেন আমাদের হয়রানি না করে আপনারাও সে বিষয়টা লক্ষ্য রাখবেন।

রাবেয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের গুলশান থেকে উত্তরার তুরাগ নদী পর্যন্ত ১, ১৭, ১৮ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থী।

রাবেয়া বাংলা২৪ বিডি নিউজকে বলেন, আমি ১১ বছর কমিশনার ছিলাম। এর আগেরবারের নির্বাচনেও অংশগ্রহণ করেছি। পুলিশের ভয়ে আমাদের কর্মীরা আতঙ্কে থাকে। পুলিশ বিভিন্ন সময় কর্মীদের বাসায় গিয়ে হয়রানি করে। জাতীয় নির্বাচনের আগেও আমাদের কর্মীদের ধরপাকড় এবং বাড়ি ছাড়া করা হয়েছে। যেহেতু এটা স্থানীয় সরকার নির্বাচন, তাই আমরা চাই জনগণের প্রতিনিধিকে জনগণ যেন ভোট দিয়ে নির্বাচিত করতে পারে। এটাই সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে প্রত্যাশা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart